whatsapp channel

রাতের অন্ধকারে মোনালিসার সঙ্গে করতে দুষ্টুমি করতে চাইলেন পবন, দরজা বন্ধ করে দেখুন

মোনালিসা (Monalisa) বর্তমানে হিন্দি টেলিভিশনের যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি তৈরি করেছিল তাঁর কেরিয়ারের মাইলস্টোন। একসময় কলকাতা থেকে বলিউডে কাজ করতে এলেও ভোজপুরি ফিল্মের মাধ্যমেই অভিনেত্রী হিসাবে পরিচিত…

Avatar

Nilanjana Pande

মোনালিসা (Monalisa) বর্তমানে হিন্দি টেলিভিশনের যথেষ্ট জনপ্রিয় অভিনেত্রী হলেও ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি তৈরি করেছিল তাঁর কেরিয়ারের মাইলস্টোন। একসময় কলকাতা থেকে বলিউডে কাজ করতে এলেও ভোজপুরি ফিল্মের মাধ্যমেই অভিনেত্রী হিসাবে পরিচিত হয়ে ওঠেন মোনালিসা। একাধিক ভোজপুরি নায়কের সাথে তিনি অভিনয় করলেও পবন সিং (Pawan Singh)-এর সাথে মোনালিসার জুটি সর্বাধিক জনপ্রিয় ছিল। মোনালিসা নিজে এখনও সেই দিনগুলি মনে করেন। কয়েক মাস আগে পবনের সাথে কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে পুরানো স্মৃতি রোমন্থন করেছিলেন মোনালিসা।

পবন-মোনালিসা জুটির বিখ্যাত ভোজপুরি ফিল্ম হল ‘দরার’। এই ফিল্মের গান ‘মকাইয়া মে রাজা জি’ এখনও উত্তর ভারতের দর্শকদের কাছে যথেষ্ট হিট। এই গানে প্রথমবার পবনকে ক্লিন শেভ লুকে দেখা গিয়েছিল। গানের শুরুতে মোনালিসা ও পবনকে নাচতে নাচতে একে অপরের দিকে এগিয়ে আসতে দেখা যায়। মোনালিসার পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের সিকুইনড লেহেঙ্গা ও সোনালি রঙের খোলামেলা একফালি চোলি। পবন পরেছেন সবুজ রঙের টি-শার্ট ও নীল ডেনিম ট্রাউজার। মোনালিসা নিজের যৌন আবেদন গানের সুরে তুলে ধরতে চান পবনের কাছে। মকাই-এর ক্ষেতে তিনি যেতে চান পবনের সাথে। মোনালিসার কথায় সায় দেন পবনও।

পবনও নিজের মনের কথা গানের সুরে বলেন মোনালিসাকে। অন্তরঙ্গ হতে চান নায়িকার সাথে। মোনালিসাও নিজের যৌবন সমর্পণ করতে চান পবনকে। তাঁদের ঘিরে নাচতে থাকা মহিলারাও ইন্ধন যোগান পবন ও মোনালিসার প্রেমে।

এই গানটি গেয়েছেন পবন ও খুশবু জৈন (Khushbu Jain)। এখনও অবধি গানটির ভিউ অতিক্রম করেছে পঁচাত্তর লক্ষ।

whatsapp logo