whatsapp channel

Rohaan Bhattacharjee: সৃজলার সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে অবশেষে মুখ খুললেন রোহন

স্টুডিওপাড়ার দেওয়ালে কান পাতলেই শোনা যায় নানা সম্পর্কের ভাঙন ও গঠনের সরগম। এমনই এক তারকা জুটি ছিলেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) ও সৃজলা গুহ (Srijla Guha)। একসাথে কোনোদিন অভিনয় না…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

স্টুডিওপাড়ার দেওয়ালে কান পাতলেই শোনা যায় নানা সম্পর্কের ভাঙন ও গঠনের সরগম। এমনই এক তারকা জুটি ছিলেন রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) ও সৃজলা গুহ (Srijla Guha)। একসাথে কোনোদিন অভিনয় না করলেও বাস্তবিক জীবনে অনেকটাই কাছাকাছি ছিলেন তারা। লুকিয়ে নয়, প্রকাশ্যে এনেছিলেন নিজেদের সম্পর্ক। টানা ৮ বছর একসাথে ছিলেন তারা। কিন্তু তারপরেই আচমকা নেমে এল বিচ্ছেদের কালো মেঘ। কি হল আচমকা তাদের মধ্যে? কেন আলাদা হলেন দুই তারকা?

এবার নিজেদের বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খুললেন অভিনেতা রোহন ভট্টাচার্য। একটি সাক্ষাৎকারে জানালেন বিচ্ছেদের আসল কারণ। এই সাক্ষাৎকারে অভিনেতা বলেন যে অবিনয় জগতে পা রাখার আগে থেকেই তারা দুজন প্রেমের সম্পর্কে ছিলেন। বন্ধুত্ব থেকেই তাদের সম্পর্ক শুরু হয়েছিল বলে জানান অভিনেতা। শৈশব থেকেই তার সাথে সৃজলার বন্ধুত্ব গড়ে উঠেছিল। তাই বিচ্ছেদের কথা এখনো তার ভাবতে অবাক লাগে বলেই জানান অভিনেতা।

যদিও বিচ্ছেদের কারণ হিসেবে তৃতীয় কারো আগমন ঘটেছিল কিনা, সেই প্রসঙ্গে মুখ খোলেননি তিনি। সৃজলার সঙ্গে অন্য এক অভিনেতার সম্পর্ক গড়ে ওঠার বিয়ায়টিও এড়িয়ে যান। তিনি জানান যে এখন সম্পর্ক না থাকলেও বন্ধুত্ব রয়েই গেছে তাদের মধ্যে। এছাড়াও দুজনেই নাকি চান যে পরবর্তী জীবনে দুজনেই ভালো থাকুক। বর্তমানে দূর থেকে স্মৃতি আঁকড়ে আছেন বলেই জানিয়েছেন অভিনেতা রোহন। তিনি এও জানান যে, প্রাক্তন প্রেমিকাকে ভীষণভাবে মিস করেন তিনি।

প্রসঙ্গত, ২০১৪ সাল থেকে একসাথে ছিলেন রোহন-সৃজলা। একদিকে যেমন নায়কের চরিত্রে বেশ প্রতিষ্ঠিত রোহন, অন্যদিকে সৃজলা ছিলেন একপ্রকার নবাগতা। ‘মন ফাগুন’ ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী সৃজলা। অন্যদিকে, ‘ভজ গোবিন্দ’, ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকে কাজ করেছেন অভিনেতা রোহন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা