Hoop VideoHoop Viral

Short Film: এই শর্টফিল্মে রয়েছে একাধিক ঘনিষ্ঠ দৃশ্য, দেখতে হলে দরজা বন্ধ করে নিন

2023 সালের 20 শে অক্টোবর ‘দারুণ এন্টারটেইনমেন্ট’ নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছিল ‘হানিমুন নাইট’ নামে একটি হিন্দি শর্ট ফিল্ম। এই শর্ট ফিল্মটি পরিচালনা করেছিলেন সৈয়দ মহম্মদ (Syad Mh)। এই শর্ট ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অখিল (Akhil), বিদিশা (Bidisha), সৈয়দ, ববিতা (Babita)। এখনও অবধি ‘হানিমুন নাইট’-এর ভিউ অতিক্রম করেছে কুড়ি হাজারের কিছু বেশি।

শর্ট ফিল্মের শুরুতে দেখা যায়, বেডরুমে অর্জুনের সাথে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাচ্ছে তার স্ত্রী মেঘা। সে অর্জুনকে বলে, তাদের বিয়ের পর কয়েক মাস কেটে গিয়েছে। অথচ তারা কোথাও বেড়াতে যায়নি। অর্জুনের সাথে বেড়াতে যেতে চায় মেঘা। অর্জুন জানে,মেঘা হানিমুনে যেতে চায়। কিন্তু তার কাজের চাপের কারণে অর্জুন মেঘাকে কোথাও নিয়ে যেতে পারেনি। মেঘা বলে, কাজ সারা জীবন থাকবে। কিন্তু এই মুহূর্ত আর আসবে না। বাধ্য হয়ে অর্জুন হানিমুনে যাওয়ার প্ল্যান করে। পরদিন অফিস থেকে আসার পথে মেঘার ফোন আসে অর্জুনের কাছে। সেই সময় সে একটি চায়ের দোকানে চা খাচ্ছিল। মেঘা তাকে হানিমুনের কথা মনে করালে সে বিরক্ত হয়ে যায়। ওই চায়ের দোকানে রাহুল এক ব্যক্তির সাথে অর্জুনের আলাপ হয়। রাহুল তার কাছে সমস্যার কথা শুনে বলে, দীঘায় তার হোটেলের ব্যবসা আছে। অর্জুন তার স্ত্রীকে নিয়ে সেখানে আসতে পারে। অর্জুন বলে, তার সমস্যার সমাধান হয়ে গেল।

পরের দিন আবারও অর্জুন রাহুলের সাথে যোগাযোগ করে। মেঘাকে নিয়ে সে দীঘায় বেড়াতে যায়। রাহুলের হোটেলে ওঠে তারা। কিন্তু রাহুল মেঘাকে দেখে চিনতে পারে। সে মেঘাকে ব্ল্যাকমেল করে। রাহুল মেঘার প্রাক্তন প্রেমিক। সে তাদের ঘনিষ্ঠ ছবি দেখিয় মেঘাকে ব্ল্যাকমেল করে। রাহুল বলে, মেঘা তার কথা অনুসারে না চললে রাহুলের মোবাইলে সে ওই ছবি পাঠাবে। রাহুল মেঘাকে ডিভোর্স দেবে।

কিন্তু একসময় মেঘা আর ভয় পায় না। সে রাহুলকে বলে, তার পাগলামির জন্য তাকে ছেড়ে দিতে বাধ্য হয়েছিল মেঘা। রাহুল মেঘাকে চড় মারতে গেলে তার হাত ধরে ফেলে অর্জুন। সে বলে, মেঘা ও রাহুলের সব কথা সে গোপনে শুনেছে। মেঘাকে বিশ্বাস করে অর্জুন। পাশাপাশি সে রাহুলকে সতর্ক করে।

whatsapp logo