Hoop VideoHoop Viral

Dance Video: নতুন স্টাইলে মঞ্চে নেচে পুরুষ মনে ঝড় তুললেন স্বপ্না চৌধুরী, ভিডিওটি ইন্টারনেট গরম করেছে

হরিয়ানভি ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী ও সফল নারীদের মধ্যে স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) হলেন অন্যতম। খুব কম বয়স থেকে স্টেজ শো করতে করতে স্বপ্না এখন একজন সেলিব্রিটি হয়ে উঠেছেন। স্বপ্নার অ্যালবাম মুক্তি পেলে মানুষ আগে হুমড়ি খেয়ে পড়ে। একটা সময় এই স্বপ্না একের পর এক স্টেজ শো করতে করতে দিন রাত এক করে ফেলেছিলেন। পরিবারে যেমন সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন, তেমনই নিজের পরিচিতি গড়ে তুলতে পেরেছিলেন। আজ স্বপ্নাকে প্রায় সকলেই এক নামে চেনে। হরিয়ানভি একজন সফল ড্যান্সিং কুইন হলেন তিনি।

বিগ বসের ঘর থেকে কান ফিল্ম ফেস্টিভ্যাল সর্বত্র নিজের পরিচিতি গড়ে তুলতে পেরেছেন স্বপ্না। যেই মেয়ে একটা সময় শুধু ওপেন স্টেজ শো করতো, সেই মেয়ে এখন একজন জনপ্রিয় সেলিব্রিটি। তার লাফিয়ে লাফিয়ে নাচ দেখলে উপস্থিত জনতা পাগল হয়ে যায়। এই নাচের প্রসঙ্গে একটা ব্যাপার বলতেই হয়, স্বপ্না প্রথম থেকেই সালোয়ার স্যুট পড়ে বিভিন্ন শো করেছেন এবং এটা তাঁর মায়ের আদেশ ছিল।সমাজের খারাপ নজর থেকে নিজেকে বাঁচানোর জন্য তিনিই তাঁকে সালোয়ার স্যুট পড়ার পরামর্শ দেন। মেয়েও মায়ের আদেশ পালন করেই কাজ চালিয়ে যায়। এখনও স্বপ্না নতুন কোনো অ্যালবাম বের করলে বা স্টেজ শো করলে সালোয়ার স্যুট দিয়ে নিজেকে সাজিয়ে নিন। সম্প্রতি, স্বপ্নার বেশ পুরনো একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে তাকে পাওয়া গেছে একটি সবুজ সালোয়ার স্যুটে।

স্বপ্না এমনিতেই দমদার নাচতে পারেন। তার পারফরম্যান্স দেখে উপস্থিত দর্শকরা পাগল হয়ে যায়। কেউ টাকার বৃষ্টি করে তো কেউ কেউ নিজে থেকে নাচতে শুরু করে দেয়। সেরকমই, স্বপ্নার পুরনো একটি পারফরম্যান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্বপ্নার ভাইরাল হওয়া মিউজিক ভিডিওটির নাম Zero figure। এটি Sonotek punjabi চ্যানেল থেকে ২০১৮ তে পাবলিশ করা হয়। এখনও পর্যন্ত প্রায় ৩৭ মিলিয়ন মানুষ এই ভিডিও দেখেছেন। ‘জিরো ফিগার’-হল একটি বিখ্যাত হরিয়ানভি গান, যেই গানে দাপিয়ে নাচ করেছেন স্বপ্না। পেয়েছেন প্রশংসা, কুড়িয়েছেন যশ ও সন্মান। চলুন উপভোগ করা যাক স্বপ্নার মচমচে পারফরম্যান্স।

Related Articles