whatsapp channel

হবু বরের বাড়িতে এসে বিয়ের আগেই কুকীর্তি প্রেমিকার, বাচ্চাদের সামনে এই সিরিজ দেখবেন না

করোনাকালে উল্লু একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে উঠে এসেছিল দর্শকদের চাহিদার শীর্ষে। ভারতে পর্ণ সাইট নিষিদ্ধ হলেও চাহিদা পূরণ করেছিল উল্লু। সেই সময় সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ছিল দেদার…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

করোনাকালে উল্লু একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে উঠে এসেছিল দর্শকদের চাহিদার শীর্ষে। ভারতে পর্ণ সাইট নিষিদ্ধ হলেও চাহিদা পূরণ করেছিল উল্লু। সেই সময় সাবস্ক্রিপশনের ক্ষেত্রে ছিল দেদার ডিসকাউন্ট। কারণ অ্যাপটির নির্মাতারা খুব ভালো করেই জানেন, একবার নিষিদ্ধ বিনোদনের নেশা ধরে গেলে তা কাটানো মুশকিল। কার্যতঃ ঘটেছেও তাই। দিনের পর দিন বেড়ে চলেছে উল্লুর সাবস্ক্রাইবারের সংখ্যা। উল্লুর ইউটিউব চ্যানেলের মাধ্যমে সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়ছে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ঝলক। এই ওয়েব সিরিজগুলির মধ্যে অন্যতম হল ‘তালাচাবি’।

Advertisements

উল্লুর ইউটিউব চ্যানেলে ‘তালাচাবি’-র অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছিল 2021 সালের 28 শে ফেব্রুয়ারি। এই ওয়েব সিরিজটি স্ট্রিম হয়েছিল ওই বছরের 2 রা মার্চ। এখনও অবধি ‘তালাচাবি’-র অফিশিয়াল ট্রেলারের ভিউ সাড়ে একুশ লক্ষ অতিক্রম করেছে। ট্রেলারের শুরুতে দেখা যায়, দীর্ঘদিনের সম্পর্কের শেষে প্রেমিক-প্রেমিকা জুটির আনুষ্ঠানিক ভাবে বাগদান হয়। কিন্তু প্রেমিকের বাবা ও দুই পরিবারের অন্য সদস্যরা তাদের বলে, ওই জুটি বাগদান হলেও একে অপরের সাথে বিয়ের দিনের আগে দেখা করতে পারবে না। এই ঘোষণায় অসন্তুষ্ট হয়ে মেয়েটি তার প্রেমিকের সাথে বাগদান অনুষ্ঠান ছেড়ে চলে যায়।

Advertisements

কিন্তু ছেলেটি তার বাগদত্তার সাথে সামনাসামনি দেখা করতে যায়। তবে অচিরেই ধরা পড়ে যায় সে। পরে ছাড় পেয়ে গেলেও মোবাইলে ভিডিও কলের মাধ্যমে অন্তরঙ্গ কথা চলতে থাকে হবু স্বামী-স্ত্রীর মধ্যে। এমনকি তারা ফোন সেক্স করে ও ভিডিওর মাধ্যমে একে অপরের সামনে নগ্ন হতে থাকে। কিন্তু একসময় ছেলেটি বিরক্ত হয়ে যায়। সে বাগদত্তাকে বলে, ভিডিও কলেই মেয়েটি নগ্ন হওয়ার ক্ষমতা রাখে। আর কিছুই সে করতে পারে না।

Advertisements

মেয়েটি চ্যালেঞ্জ নিয়ে দেখা করে ছেলেটির বাড়ি গিয়ে দেখা করে তার সাথে। তারা যৌন মিলনে লিপ্ত হয়। কিন্তু তা জানতে পারে ছেলেটির বাবা ও পরিবারের অন্য সদস্যরা। মেয়েটির বাবা এসে তাকে টানতে টানতে বাড়ি নিয়ে যায়। ছেলেটির বাবাও তাকে একটি ঘরে বন্দি করে ঘরের দরজায় তালা দিয়ে বলে, বিয়ের দিন অবধি সে এখানেই বন্দি থাকবে। রীতি-রেওয়াজ কি ভালোবাসার পরিণতির পথে বাধা হয়ে দাঁড়াবে? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে উল্লু অ্যাপ।

Advertisements
whatsapp logo
Advertisements