whatsapp channel

Web Series: দাম্পত্য জীবনে সুখ ফেরাতে দারুন ফন্দি, এই ওয়েব সিরিজে পাবেন ভরপুর বিনোদন

প্রাইম প্লে অ্যাপের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে না কমছে তা বোঝা যাচ্ছে না। এই অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হওয়া প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলারগুলির মধ্যে কিছুর ভিউ লাখ ছাড়িয়ে যায়। কখনও…

Avatar

Nilanjana Pande

প্রাইম প্লে অ্যাপের জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে না কমছে তা বোঝা যাচ্ছে না। এই অ্যাপের ইউটিউব চ্যানেলে লঞ্চ হওয়া প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলারগুলির মধ্যে কিছুর ভিউ লাখ ছাড়িয়ে যায়। কখনও আবার কিছু ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ যথেষ্ট কম সংখ্যায় থেমে থাকে। চলতি বছরের 7 ই অক্টোবর প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছিল অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘মধুশালা’-র অফিশিয়াল ট্রেলার। আগামী 9 ই অক্টোবর প্রাইম প্লে অ্যাপে স্ট্রিম হবে ‘মধুশালা’। তবে এখনও অবধি এই ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ মাত্র তের হাজার অতিক্রম করেছে।

‘মধুশালা’-র অফিশিয়াল ট্রেলারের শুরুতে দেখা যায়, সদ্য বিয়ে হয়েছে এক দম্পতির। ফুলশয্যার রাতে স্বামী নববিবাহিতা স্ত্রীকে বলে, অবশেষে তারা এক হয়ে গেল। কিন্তু পরের দৃশ্যে দেখা যায় রাতপোশাক পরে একই বিছানায় স্বামী ও স্ত্রী যথেষ্ট দূরে শুয়ে রয়েছে। তারা একে অপরকে দূর থেকে দেখলেও কাছে যায় না। একসময় স্ত্রী বলে, তার স্বামী যদি যৌনতায় আগ্রহী হয়, তাহলে সে বারণ করবে না। তবে একটি পার্টিতে গেলে পুরুষটিকে তার বন্ধু বুদ্ধি দেয় ‘পার্টনার সোয়াইপ’-এর। ওই বন্ধু বলে, এর ফলে স্বামী-স্ত্রী দুজনেই বিবাহিত জীবনে রোম‍্যান্টিকতা খুঁজে পায়। জানা যায়, ওই পার্টিতে এই ধরনের ঘটনা প্রায়ই ঘটে। বন্ধুটি আশ্বস্ত করে বলে, নিজের মতো করে ওই স্বামী-স্ত্রী তাদের পার্টনার খুঁজে নিতে পারে।

অপরদিকে স্ত্রী ওই পার্টির এক কোণে দাঁড়িয়ে তার বান্ধবীর কাছে স্বামীর প্রতি হতাশা ব্যক্ত করে। অন্য এক পুরুষকে দেখে তার মনে হয়, যদি তার সাথে ওই পুরুষটির বিয়ে হত। একসময় স্বামীর বন্ধু তাকে একটি বিশেষ স্থানে নিয়ে গিয়ে অপর একজন পুরুষের সাথে তার আলাপ করিয়ে দিয়ে বলে, সে ওই পুরুষটির নতুন খদ্দের।

কিন্তু সত্যিই কি ‘পার্টনার সোয়াইপ’ করে খুশি থাকতে পারবে স্বামী-স্ত্রী? উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম প্লে অ্যাপ।

whatsapp logo