whatsapp channel

স্বামীসুখ না পেয়ে চরম সিদ্ধান্ত গৃহবধূর, ঘনিষ্ঠ দৃশ্যে উত্তেজনা বাড়াবে এই সিরিজ

ইদানিং ভুভি টক্কর দিচ্ছে উল্লুর সাথে। ইউটিউব চ্যানেলে ভুভি ওটিটির খুল্লমখুল্লা অ্যাড এখনও সকলকে অবাক করছে। কারণ এর আগে এমন কোনো ওটিটি প্ল্যাটফর্ম অ্যাড তৈরি করতে সাহস করেনি যাদের হাতিয়ার…

Avatar

Nilanjana Pande

ইদানিং ভুভি টক্কর দিচ্ছে উল্লুর সাথে। ইউটিউব চ্যানেলে ভুভি ওটিটির খুল্লমখুল্লা অ্যাড এখনও সকলকে অবাক করছে। কারণ এর আগে এমন কোনো ওটিটি প্ল্যাটফর্ম অ্যাড তৈরি করতে সাহস করেনি যাদের হাতিয়ার প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। গত 24 শে নভেম্বর ভুভিতে স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘বেরং’। বলা বাহুল্য, এটিও একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। 18 ই নভেম্বর ‘বেরং’-এর অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছিল ভুভির ইউটিউব চ্যানেলে। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে দেড় লক্ষ।

‘বেরং’-এর কেন্দ্রে রয়েছে একটি বিশেষ বই যার পাতায় পাতায় যৌনতার বর্ণনা। যৌনতাপূর্ণ জীবনের আবেদনকে তুলে ধরা হয়েছে বইতে। প্রায় নিষিদ্ধ এই বইটির এক কপি একসময় এসে পড়ে এক মহিলার হাতে। ওই মহিলা বিবাহিত। কিন্তু তার স্বামী তার সাথে থাকতে চায় না। বেরঙিন জীবনে অসুখী মহিলা ওই বইটি পড়তে পড়তে ভাবে, এই বই-এর লেখকের স্ত্রীকে তার স্বামী যথেষ্ট সুখী রেখেছে। কিন্তু প্রকৃত ঘটনা আলাদা। বইটির লেখকের স্ত্রী শত চেষ্টা করেও তার স্বামীর পুরুষত্ব জাগাতে পারে না। বিবাহিত জীবনে শারীরিক সুখ থেকে সে বঞ্চিত। কিন্তু সে মা হতে চায়। ফলে সে বেছে নেয় পরকীয়ার রাস্তা।

স্বামীর সামনেই অন্য পুরুষের সাথে যৌনতায় মাতে ওই মহিলা। তার যৌনতা মহিলার স্বামীকে যৌনতা বিষয়ক বই লিখতে বাধ্য করে। বইটির পাঠককুল ওই বইয়ের বর্ণনা অনুসারে যৌন সম্পর্ক তৈরির চেষ্টা করে। কিন্তু কেউ সফল হয়, কেউ বা অসফল। এই বইটি পড়তে গিয়ে এক মহিলা বইটির লেখকের প্রতি আকর্ষণ বোধ করে। একসময় সে কল্পনা করে, লেখকের সাথে তার যৌনতা।

অপরদিকে লেখক তার বই নিয়ে পড়ে সমস্যায়। শুরু হয় এক অদ্ভুত চাপান-উতোর। বাকি কাহিনী জানতে হলে সাবস্ক্রাইব করতে হবে ভুভি।

whatsapp logo