Hoop VideoHoop Viral

মাখোমাখো ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই চারটি ওয়েব সিরিজ, দরজা বন্ধ করে দেখুন

একটি অসাধারণ ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল। যা দেখে প্রত্যেকেই কিন্তু বেশ উত্তেজিত হয়েছেন। যা কিছু নিষিদ্ধ তার প্রতি মানুষের একটা অদ্ভুত টান আছে, পুরুষ হোক কিংবা নারী প্রত্যেকের মানসিকতাই কিন্তু অনেকটাই এক রকম। সম্প্রতি এই মানসিকতাকে কাজে লাগাচ্ছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্ল্যাটফর্ম। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো কিন্তু মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে। মানুষও কিন্তু এগুলো রীতিমতন উপভোগ করছেন।

তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই একা থাকতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনাময়। দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইনস্ট্রিমের সিনেমাতে দেখতে পাওয়া যায় না। তারা মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই নিজেদেরকে সেই ভাবে ট্রেইন করেন।

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না। সেক্ষেত্রে এই ধরনের কিছু ওয়েব সিরিজ আছে, যেগুলো কিন্তু আপনাকে দেখতে গেলে আপনার মোবাইল ফোনের সাহায্য নিতে হবে, সেখান থেকেই আপনাকে সাবস্ক্রিপশন করতে হবে এই প্ল্যাটফর্মগুলোকে। তারপরে আপনি এই সিনেমাগুলি দেখতে পারবেন। বেশ কিছুদিন আগে ট্রেলার রিলিজ হয়ে যায়। ট্রেলার দেখেই আপনি গল্পের খানিকটা বুঝতে পেরে যাবেন, তার পরেই আপনি সাবস্ক্রিপশন করলে দেখতে পাবেন অসাধারণ সিনেমাগুলি।

1) আপনি সবথেকে বেশি উল্লু অ্যাপের মাধ্যমে ওয়েব সিরিজ দেখেন। আপনি কি জানেন এই অ্যাপ ছাড়াও আরো ছোটখাটো অনেক অ্যাপ আছে যার মাধ্যমে কিন্তু সহজেই নানান ধরনের উষ্ণতায় ছড়াছড়ি দেওয়া ওয়েব সিরিজ বাড়িতে বসেই দেখতে পাবেন। Digimovieplex অ্যাপের সিরিজ গুলি কার্যত সব দিক থেকে উষ্ণতায় মাখা থাকে। এখানে একবার গেলে আপনি দেখবেন কত সুন্দর সুন্দর ওয়েব সিরিজ আপনার জন্য সাজানো আছে তা একবার দেখলেই কিন্তু মন ভালো হয়ে যায় যা। এই সমস্ত সিনেমা দেখে দর্শকদের রীতি মতন ঘাম ঝরেছে। প্রধান চরিত্রে অভিনয় করেছেন আয়ুষী জাইসওয়াল (Ayushi Jaiswal)। দেখা যাচ্ছে, অভিনেত্রী এক ব্যক্তিকে বিয়ে করেন। কিন্তু সেই ব্যক্তির স্ত্রী মারা গিয়েছিল। তার একটি বড় ছেলে রয়েছে। ব্যক্তির সঙ্গে মাখোমাখোর সম্পর্ক হওয়ার পাশাপাশি সেই অল্পবয়সী ছেলের সঙ্গেও কিন্তু তার একটা শারীরিক সম্পর্ক তৈরি হয়। যা দেখে কিন্তু প্রত্যেকেই বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন গোটা ওয়েব সিরিজ। তাহলে কি ওই স্ত্রী সৎ ছেলে এবং বর দুজনের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করবেন না কি হবে তা জানতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে, হিন্দি ভাষায় এই ওয়েব সিরিজটি দেখতে কিন্তু অসাধারণ ২০২২ সালের পয়লা জুলাই এটি রিলিজ হয়েছিল প্রায় এক বছর হয়েও গেল।

2) সম্প্রতি ম্যাংগো টিভিতে একটি ভিডিও রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে, দুই বোন মিলে নানান ধরনের যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। ওয়েব সিরিজ এর নাম ‘নটি সিস্টার্স‘। তারা দুই বোন মিলে যা শুরু করেছে তা দেখতে কিন্তু আপনারও যথেষ্ট প্রাইভেসি লাগবে, কারণ প্রত্যেকটি ওয়েব সিরিজের পড়তে পড়তে আছে ঘনিষ্ঠ দৃশ্য। ভিডিওটি মাত্র তিন মাস আগে রিলিজ হয়েছে তার মধ্যে কিন্তু এক লক্ষ ভিউজ হয়ে গেছে আপনি চাইলেও কিন্তু চটপট দেখে নিতে পারেন।

3) সম্প্রতি কোক্কু তে মানুষের মনের মধ্যে পৌঁছে গেছে। কোক্কু তে দেখা যাচ্ছে, ‘লেট নাইট প্রজেক্ট’ বলে অসাধারণ একটি ভিডিও। যা দেখে অবাক সবাই। মালিকের বউ এর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক হল এক যুবকের। তবে যুবক অবশ্য প্রথমে জানতেন না যে, উনি মালিকের বউ। ঘনিষ্ঠ সিনে ভরপুর গোটা ওয়েব সিরিজ। দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

4) প্রাইম শর্ট এ কামওয়ালি নামে অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, কাজের লোক এক যুবতী মেয়ের সঙ্গে দুই যুবকের শারীরিক সম্পর্ক তৈরি হয়েছে। অসাধারণ ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতি মতন ভাইরাল হয়ে গেছে। প্রায় লক্ষ লক্ষ মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন। কাজের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। ওয়েব সিরিজে ভুরি ভুরি রয়েছে শয্যা দৃশ্য, যা দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি মেনটেন করতে হবে। তবে সবার আগে দেখে নিন অসাধারণ ট্রেইলার –

Related Articles