Hoop VideoHoop Viral

Bhojpuri Song: আম্রপালিকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, বাচ্চাদের সামনে ভুল করেও দেখবেন না

একেই বলে হিট কেমিস্ট্রি, যেই কাপলকে দেখলে দর্শক মনে তুমুল আলোড়ন সৃষ্টি হয়। সেরকমই একটি হট অ্যান্ড হিট কাপল হল দীনেশ লাল যাদব নিরাহুয়া (Dinesh Lal Yadav Nirahua) ও আম্রপালি দুবে (Amrapali Dubey)। এই দুজন যখনই পর্দার সামনে আসে তখনই সেই মুভি ও গান দুইই হিট হয়। দর্শকদের মাতিয়ে এই দুজন বরাবরের মতন সুপার কিউট জুটি হয়ে রয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। আজকে এই দুজনের একটি দুর্দান্ত মিউজিক ভিডিও নিয়ে কথা বলবো যা কার্যত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কিছু বছর আগেও ভোজপুরি ইন্ডাস্ট্রির কন্টেন্ট নিয়ে এত মাতামাতি ছিল না। সোশ্যাল মিডিয়ায় রমরমা হওয়ার পর থেকে অন্যান্য জায়গার মানুষও আজকাল ভোজপুরি মিউজিক ভিডিও দেখছে, এতে করে এই সব তারকাদের জনপ্রিয়তা বাড়ছে এবং সারা দেশে ছড়িয়ে যাচ্ছে। এছাড়া, এদের পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আজকে যেই ভিডিও নিয়ে কথা বলবো সেটা অনেক পুরনো হলেও কিছু মানুষ এখনও দেখছে, এতে করে বহু বছর আগের ভিডিও রীতিমত ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে আম্রপালি ও নিরাহুয়া দুজনে একটা গোয়াল ঘরে রোম্যান্স করছে। গরুর দুধ চুইয়ে বের করতে করতে দুজনে দুজনের উপর আকর্ষণ অনুভব করে। নিরাহুয়া আম্রপালির সঙ্গে দুষ্টুমি শুরু করে দেয়। এরপর একের পর এক নাচের দৃশ্য আস্তে থাকে। প্রত্যেকটা দৃশ্যে আম্রপালি দুবেকে খুবই সুন্দর ও লাস্যময়ী লেগেছে। আবেদনে ভরপুর আম্রপালির থেকে চোখ সরাতে পারছে না নিরাহুয়া, অন্যদিকে দর্শকদেরও বেজায় পছন্দ হয়েছে এই দুজনের কেমিস্ট্রি।

মিউজিক ভিডিওটির নাম Mehboob Mere। এবং সিনেমার নাম Hum hain Dulha Hindustani। ‘মেরে মেহবুব’ গানটি একসঙ্গে গেয়েছেন অলোক কুমার এবং প্রিয়াঙ্কা সিং। তাহলে দেরি না করে শুনে নিন বা দেখে নিন Mehboob Mere মিউজিক ভিডিওটি।

whatsapp logo