whatsapp channel

Bhojpuri Song: বাগানে পবনের সাথে কি করলেন অক্ষরা! দুষ্টুমির সীমা ছাড়িয়ে গেল এই ভিডিও

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং (Pawan Singh) ও অক্ষরা সিং (Akshara Singh)-এর জুটি যথেষ্ট জনপ্রিয়। এই জুটি ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন একাধিক ফিল্ম। অক্ষরা অবশ্য ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি হিন্দি টেলিভিশনের…

Avatar

Nilanjana Pande

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে পবন সিং (Pawan Singh) ও অক্ষরা সিং (Akshara Singh)-এর জুটি যথেষ্ট জনপ্রিয়। এই জুটি ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন একাধিক ফিল্ম। অক্ষরা অবশ্য ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ। পবন-অক্ষরা জুটির অন্যতম ব্লকবাস্টার হিট হল ‘সত্য’। ভোজপুরি ফিল্ম সত্য অ্যাকশন রোম‍্যান্স। এই ফিল্মের মাধ্যমে অক্ষরা হয়ে উঠেছিলেন ইন্ডাস্ট্রির হায়েস্ট পেইড নায়িকা। 2017 সালে রিলিজ করেছিল ‘সত্য’। এই ফিল্মটি পরিচালনা করেছিলেন সুজিত কুমার সিং (Sujeet Kumar Singh)। ‘সত্য’-র গান ‘মহব্বত কর গইল আঁখিয়া’ এত বছর পরেও দর্শকদের কাছে যথেষ্ট হিট।

গানের শুরুতে দেখা যায়, পবনের মন খারাপ। তিনি বিছানায় শুয়ে ভাবছেন অক্ষরার কথা। কল্পনায় পবন চলে যান প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে। তাঁর পরনে দেখা যায় হলুদ রঙের শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার। অপরদিকে দেখা মেলে অক্ষরার। সুইমিং পুলের নীল জলের পাশে বসে রয়েছেন তিনি। পরনে রয়েছে হলুদ রঙের শিফন শাড়ি। অক্ষরাকে গানের সুরে ভালোবাসার কথা বলেন পবন। তিনি বলেন, অক্ষরার রূপে মুগ্ধ পবন। চারিদিকে পুলের জল। তার মাঝে সরু রাস্তায় নাচতে থাকেন অক্ষরা।

পবন তাঁকে ভালোবাসা কথা বললেও তিনি শুধুই হাসেন। অঅক্ষরাকে জড়িয়ে ধরেন পবন। গানের মাঝেই পাল্টে যায় পোশাক। অক্ষরার পরনে দেখা যায় ফুশিয়া পিঙ্ক রঙের শিফন শাড়ি ও পবন পরেন হালকা গোলাপি রঙের শার্ট ও ডেনিম ট্রাউজার। ফুলের বাগানের মধ্যে নাচতে থাকেন অক্ষরা। একসময় তিনি অন্তরঙ্গ হন পবনের সাথে।

গানটি গেয়েছেন পবন। গানের কথা লিখেছেন বিভাকর পান্ডে (Vibhakar Pandey)। এখনও অবধি গানটির ভিডিওর ভিউ অতিক্রম করেছে আটষট্টি লক্ষ।

whatsapp logo