whatsapp channel

VIRAL: ক্লাসিক্যাল হিন্দি গানে বাম্পার ঠুমকা সুন্দরী যুবতীর, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

বর্তমান সময়ে মানুষ হয়েছে ভ্রাম্যমান। মানুষ এখন মোবাইলবন্দি। আর এই সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই…

Avatar

Debaprasad Mukherjee

বর্তমান সময়ে মানুষ হয়েছে ভ্রাম্যমান। মানুষ এখন মোবাইলবন্দি। আর এই সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের। একটি পুরানো অথচ সুপারহিট হিন্দি গানের তালে নেচে আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, সুপারহিট ছবি ‘অংশ’-এর ‘চুরি ভি জিদ পে আই হ্যায়‘ গানে কোমর দুলিয়ে নাচ করছেন ওই যুবতী।

এই ভিডিওটি বানিয়েছেন ববিতা শেরা নামের এক যুবতী। তিনি একজন ডিজিট্যাল ক্রিয়েটর। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যাবে যে তিনি নৃত্যশিল্পী হিসেবে কতটা পটু। এই ভিডিওতে তার পরণে রয়েছে সবুজ ও গোলাপি রংয়ের সালোয়ার কামিজ। এই মোহময়ী সাজে সেজে বাড়ির মধ্যেই কালো পর্দার সামনে নাচ করেছেন তিনি। তবে তার শারীরিক গঠন দেখলেই বোঝা যায় তিনি কতটা ফিট। তাই নাচের মধ্যে ঠুমকা সহ প্রত্যেকটি স্টেপ বেশ নিপুণ এবং সাবলীল। বলা যায়, নাচের তালে তালে ক্যাটরিনাকেই ছাপিয়ে গেছেন তিনি।

প্রসঙ্গত, এই গানটি বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ‘ইশক হুয়া’-এর। এই ছবি আশির দশকের সবথেকে সুপারহিট সিনেমাগুলির মধ্যে একটি ছিল দেশের ইতিহাসে। এই সিনেমায় অভিনয় করেছেন অনেকেই। ছবিটি মূলত রোমান্টিক ঘরানার একটি ফিকশন ফিল্ম। তবে ছবির থেকেই ছবির এই গানটি এখনো সুপারহিট তকমা পেয়ে থাকে। তাই এই যুবতীর নাচের ভিডিওটিও ভাইরাল হতে সময় নেয়নি বেশি।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা