whatsapp channel

Viral: রাস্তার কুকুরদের খাইয়ে জন্মদিন পালন যুবকের, ভিডিও দেখে আবেগে ভাসলো নেটপাড়া

ভালোবাসলে মানুষকে কি নাকি করতে পারে, কিন্তু এখানে ভালোবাসাটা একটু অন্যরকম। মানব-মানবীর প্রেম নয়। এ হল এক আজব প্রেম। কুকুরের প্রতি ভালোবাসা। জন্মদিনে কতইনা জাঁকজমক করে এখন সেলিব্রেট করা হয় সবাইকে। নেমন্তন্ন করে, কেক কেটে, টুপি পরিয়ে নানান রকম কর্মকাণ্ড। কিন্তু এবারের জন্মদিনটা একটু অন্যরকমভাবে পালন করলেন এক যুবক।

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ভালোবাসলে মানুষকে কিনা করতে পারে, কিন্তু এখানে ভালোবাসাটা একটু অন্যরকম। মানব-মানবীর প্রেম নয়। এ হল এক আজব প্রেম। কুকুরের প্রতি ভালোবাসা। জন্মদিনে কতইনা জাঁকজমক করে এখন সেলিব্রেট করা হয় সবাইকে। নেমন্তন্ন করে, কেক কেটে, টুপি পরিয়ে নানান রকম কর্মকাণ্ড। কিন্তু এবারের জন্মদিনটা একটু অন্যরকমভাবে পালন করলেন এক যুবক।

Advertisements

রাস্তার কুকুর দুই বন্ধুকে টুপি পরিয়ে কেক কেটে হাত তালি দিয়ে রীতিমত জাঁকজমকপূর্ণ সেলিব্রেশন। কুকুরগুলি এসবের কিছুই বুঝতে পারছে না, কিন্তু তাদেরকে যে এই মানুষটি খুব ভালোবাসে তা কিন্তু এই দুটি কুকুর দিব্যিই বুঝতে পারছে, তারা চুপ করে বসে আছে, এর মাঝে মাঝে যুবকটির হাতের আদরও খাচ্ছে। সময়টা তখন বেশ রাত, অন্তত রাস্তার আলো তাই প্রমাণ করছে। চারিদিকে ঘুটঘুটে অন্ধকার, রাস্তার হলুদ আলোয় এই তিন জন ছাড়া আর কেউ নেই, অবশ্য যিনি বিষয়টি ভিডিও করেছেন, তিনিও রয়েছেন। কিন্তু অনেকটাই দূরে, তিনি দূর থেকে একা একা না দেখে তিনি বিষয়টি ভিডিও করে ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর তারপর থেকেই ভিডিওটি পৌঁছে গেছে দেশ-বিদেশের বহু মানুষের কাছে।

Advertisements

তবে ভিডিও সূত্রে জানা গেছে, যে যুবকটি রাস্তার কুকুরদের এত ভালবাসে, তার ঘর বাড়ি বলতে কিছু নেই, রাস্তার কুকুর তার একমাত্র বন্ধু হয়ে উঠেছে। তাদের সঙ্গেই গোটা জীবন কাটানোর ইচ্ছা এই যুবকের। ঘটনাটি ঘটেছে কলম্বিয়ার বাকারামাঙা এলাকায়। তবে আপাতত বিষয়টি আর কলম্বিয়ার মধ্যে সীমিত নেই, সমস্ত বিশ্বের মধ্যে পৌঁছে গেছে। কারণ এই যুবকের এত সুন্দর ব্যবহার বা পশুপ্রেম দেখে আবেগে ভেসেছেন নাগরিকরা। প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন প্রত্যেকে। Hoophaap এর পাতায় দেখে নিন ভাইরাল ভিডিও –

Advertisements

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar