Hoop VideoHoop Viral

Bhojpuri Song: শরীর ছুঁলেই উষ্ণতা, লজ্জার গন্ডি ভেঙে আম্রপালিকে আদর করলেন নিরাহুয়া

পর্দায় যখন নিরাহুয়া ও আম্রপালির (Dinesh Lal Yadav Nirahua and Amrapali Dubey) জুটি সামনে আসে তখন দর্শকরা নেশায় বুদ হয়ে যায়। এদের রোম্যান্স থেকে দুষ্টু মিষ্টি খুনসুটি সবটাই দর্শকরা উপভোগ করে রসিয়ে রসিয়ে। এই কারণেই এদের অনস্ক্রিন জুটির ডিম্যান্ড প্রচুর। মানুষ এদের বড় পর্দায় দেখতে এতটাই পছন্দ করে যে সোশ্যাল মিডিয়াতেও এদের ভিডিও বা মুভি ক্লিপস ভাইরাল হয়ে যায়। ঠিক যেমন এই জুটির একটি পুরনো সিনেমার গান ভাইরাল হয়েছে ইউটিউবে।

Tu hi baada jaan গানটি এখন অনেক মানুষ শুনছেন ও এর ভিডিও উপভোগ করছেন। Jigarwala সিনেমার গানটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে সোশ্যাল মিডিয়াতেও মানুষ বারবার করে দেখছে এই মিউজিক ভিডিও। এই ভিডিওতে আম্রপালির সৌন্দর্য ধরে রাখা যাচ্ছে না। দুরকম শাড়িতে নজরে এসেছেন তিনি। কখনো হলুদ তো কখনো গোলাপী শাড়িতে চরম সুন্দরী লেগেছেন। এমনিতেই ভোজপুরি ইন্ডাস্ট্রির কুইন হলেন আম্রপালি,ওয়েস্টার্ন হোক বা শাড়ি বা সালোয়ার সব পোশাকে আম্রপালি লাস্যময়ী ও মোহময়ী। পাশাপশি নিরাহুয়াকেউ তার সঙ্গে দারুন মানায়, ঠিক এই কারণে দর্শকরাও এদের জুটি হিসেবে দেখতে খুব পছন্দ করে।

Tu hi baada jaan গানটি গেয়েছেন Khushboo Jain ও Rajnish। শিল্পী Pyare Lal yadav এর লিরিক্স দিয়েছেন। মুখ্য ভূমিকায় রয়েছেন দীনেশ লাল যাদব নিরাহুয়া ও আম্রপালি। এই গানে নিরাহুয়াকে আম্রপালি দুবের একাধিক অন্তরঙ্গ দৃশ্য দেখা গিয়েছে, ফলে এই ভিডিও এখন রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আজকাল ভোজপুরি ইন্ডাস্ট্রির কদর এতটাই বেড়েছে যে মানুষ এই সমস্ত ভিডিও তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে। ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ কন্টেন্ট প্রাপ্তবয়স্কদের জন্য, তাই এই ভিডিওগুলো হয় বিনোদনের সর্বোচ্চ উৎস। তাহলে চলুন দেখে নেওয়া যাক নিরাহুয়া ও আম্রপালির রোম্যান্টিক ড্যান্স ভিডিও।

whatsapp logo