Hoop StoryHoop Viral

Sandy Saha: স্যান্ডি সাহার বাড়িতে চুরি! খোয়া গেল হাজার হাজার টাকা সহ নানান জিনিসপত্র

বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। আর এই সামাজিক মাধ্যমে অনেক বাঙালিই নিজেদের ‘স্টার’ হিসেবে গড়ে তোলেন। তেমনই একজন হলেন স্যান্ডি সাহা (Sandy Saha)। নেট-নাগরিকদের হাসির খোরাক দিতে কখনোই মিস করেন না তিনি।  বাংলার এই সোশ্যাল মিডিয়া স্টারের কীর্তি দেখে চোখ ছানাবড়া হয় নেটিজেনদের।এককথায় সামাজিক মাধ্যমে কনটেন্ট ক্রিয়েটার হিসেবে নিজের পরিচিতি তৈরি করেছেন স্যান্ডি। তারকাদের ট্রোল করা থেকে শুরু করে, নাইটি পরে নাচানাচি কিছুই বাদ থাকে না তাঁর চ্যানেলে। সোশ্যাল ইস্যু নিয়ে নিজের ধঙেও ভিডিয়ো বানিয়ে থাকেন।

তবে এবার তার ঘরেই সিঁধ কেটে ঢুকলো চোর। আর তাতেই সর্বশান্ত অবস্থা হল এই সামাজিক মাধ্যমের তারকার। ঠিক কি ঘটল তার সাথে? সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে স্যান্ডি জানিয়েছেন যে বিষ্ণুপদ নস্কর নামের এক ইউটিউবারের অবস্থা খারাপ হওয়ার কারণে সে নাকি তার কাছে সাহায্য চায় এবং তার সাথে কাজ করতে আগ্রহ দেখায়। তাকে সাহায্য করতে রাজিও হয়ে যান স্যান্ডি। এমনকি তাকে মাসের শেষে পারিশ্রমিক দিয়ে কাজ শেখানোর বিষয়ে আগ্রহী হয়েছিলেন বলে জানান স্যান্ডি।

ওই সাক্ষাৎকারে স্যান্ডি জানান যে বিষ্ণুপদকে নিয়ে সে সব জায়গায় যেত এবং তার সমস্ত কাজের মধ্যে তাকে সংযুক্ত করেছিলেন তিনি। ধীরে ধীরে কাজের মাঝেই কিছুদিন ধরে অনেক টুকিটাকি জিনিস চুরি যাওয়ার বিষয়টি নজরে আসে তার। সেখান থেকেই সন্দেহ তৈরি হয় এবং শেষমেষ তার আইপ্যাড চুরি যাওয়ার পর সেটিকে ট্র্যাক করে ওই ইউটিউবারের বাড়িতে পৌঁছান তিনি এবং তার বান্ধবী। বাড়িতে গিয়ে আইপ্যাড উদ্ধার হলেও বিষ্ণুপদ পতালক বলে জানিয়েছেন স্যান্ডি। এই মর্মে তিনি থানায় তার বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এছাড়াও স্যান্ডি অভিযোগ করেন যে ডিজিট্যাল মাধ্যমে বেশ কিছু টাকা ট্রান্সফার করেছেন বিষ্ণুপদ। যদিও তা এখনো প্রমানসাপেক্ষ। এই বিষয়ে তিনি বলেন, “হাজার টাকার হিসাব মিলছে না। যদিও গোটা বিষয়টি প্রমানসাপেক্ষ। তাই এ নিয়ে বিশেষ কিছু এখনই বলব না। তবে আইপ্যাড কিন্তু ওর কাছ থেকেই পেয়েছি।” এরপরই আক্ষেপের সুরে তিনি বলেন, “কারওকে সাহায্য করে এই প্রতিদান পাব ভাবিনি।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা