whatsapp channel

শরীর ঝাঁকিয়ে উত্তেজনার পারদ চড়িয়ে দেয় রচনা, হাই ভোল্টেজ ড্যান্স দেখে পাগল পাড়ার দাদারা

উফ্ কি নাচ! শুরুতেই একেবারে ঝাকানাকা ঝাক্কাস পারফরম্যান্স দিয়ে বোল্ড আউট করে দিলেন এই নর্তকী। নাম রচনা তিওয়ারি ( Rachna Tiwari)। একবার এই শিল্পীর স্টেজ পারফরম্যান্স দেখলে ভিতরের পুরুষ জেগে…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

উফ্ কি নাচ! শুরুতেই একেবারে ঝাকানাকা ঝাক্কাস পারফরম্যান্স দিয়ে বোল্ড আউট করে দিলেন এই নর্তকী। নাম রচনা তিওয়ারি ( Rachna Tiwari)। একবার এই শিল্পীর স্টেজ পারফরম্যান্স দেখলে ভিতরের পুরুষ জেগে উঠবে। মনে হবে আমিও পারি। তাছাড়া পকেট অতিরিক্ত গরম থাকলে এই স্টেজ শোতে গেলে পকেট ঠান্ডা হয়ে যাবে। সাধারণত, হরিয়ানা, ছত্তিশগড়, বিহার, উত্তরপ্রদেশে চলে ওপেন স্টেজ শো, যেখানে মহিলা শিল্পীরা আসেন আর স্টেজে উঠেই জমিয়ে দেন।

Advertisements

হরিয়ানভি ড্যান্স পারফরম্যান্স মূলত তারাই দেখেন যারা সারাদিন খাটাখাটনি পর একটা রিল্যাক্স মুড এনজয় করতে চান। এই স্টেজ শোয়ের আশেপাশে দর্শক হিসেবে থাকে ওই পাড়ার ইয়িং জেনারেশন থেকে কাকা, দাদা, দাদু প্রত্যেকে। কখনো কখনো মেয়েরাও এই শো দেখতে আসে এক গলা ঘোমটা টেনে।

Advertisements

সম্প্রতি, রচনা তিওয়ারির একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রচনা নেচেছেন স্বপ্না চৌধুরীর গান ‘তেরি নাচাইয়া‘ গানের তালে তালে। শুরুতেই এমন কারেন্ট দিয়েছেন যে উপস্থিত দর্শকরা স্টেজে উঠে এসে রচনার সঙ্গে কোমর দোলান। তবে, শিল্পী রচনা শুধু কোমর দোলাতে এক্সপার্ট এমনটা নয়, তিনি সারা শরীর নিয়ে নাচতে থাকেন যা দেখলে মনে মনে গোপন অনুভূতি কাজ করবে।

Advertisements

রচনার এই বিশেষ স্টেজ পারফরমেন্সের ভিডিও এখন সোশাল মিডিয়াতে চর্চার শিরোনামে রয়েছে। তার আঁটোসাঁটো সুট থেকে শুরু করে উদ্দাম নাচ দর্শকদের বেসামাল করে দিয়েছে। এই মুহূর্তে ভিডিওটি ইউটিউবে ১.৭ লাখের বেশি মানুষ দেখেছেন। এমনকি অনেকেই এতে লাইক ও কমেন্ট করেছেন। ইদানিং অবশ্য নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায় সময়েই ভাইরাল হয়ে যাচ্ছে। বেশ কিছু দর্শক একান্তে উপভোগ করেন এই ধরনের বোল্ড উদ্দ্যাম নাচের দৃশ্য, ঠিক যেমনটা রচনা তৈরি করেছেন তার উষ্ণ আবেদন দিয়ে। দেখুন এই দমদার নাচের ভিডিওটি।

Advertisements

whatsapp logo
Advertisements