whatsapp channel

Web Series: বিয়ের পর প্রথম রাতেই স্ত্রীকে রেহাই দিল না স্বামী, রাতের ঘুম কাড়বে এই সিরিজ

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমান যুগ হল ভ্রাম্যমাণ যুগ। অর্থাৎ মানুষ এখন নিজের পকেটে বিনোদনের সম্ভার নিয়ে ঘুরতে ভালোবাসে। তাই এখন চলচ্চিত্র ও ধারাবাহিকের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। আর সব বয়সের দর্শকদের জন্য আলাদা আলাদা কাহিনী ও দৃশ্যপট দিয়ে এই সিরিজগুলোকে আরো বেশি আকর্ষণীয় করে তোলেন নির্মাতারা।

ওয়েব সিরিজ বিষয়টি এখন খুবই আকর্ষণীয় বর্তমান প্রজন্মের কাছে। ওটিটি আসার পর পাল্লা দিয়ে ওয়েবসিরিজের চাহিদা কিন্তু বেড়েই চলেছে। সেই ওয়েব সিরিজ গুলি দেখানো হচ্ছে বিভিন্ন অ্যাপ্লিকেশন থেকে। বলা বাহুল্য, বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের। বর্তমানে এইসব প্ল্যাটফর্মে বিপুল জনপ্রিয়তা লাভ করছে কিছু সিরিজ।

সম্প্রতি নজরে কাড়ছে ‘প্রাইমশটস’ ওটিটি প্ল্যাটফর্ম-এর ‘সিল’ ওয়েবসিরিজটির পঞ্চম সিজন। এই সিরিজের গল্পে যেমন রয়েছে চমক, তেমনই আবার দৃশ্যপটেও রয়েছে সাহসিকতা। এই সিরিজের গল্প শুরু হয় এক দম্পতিকে ঘিরে। সোফায় বিবাহিত এক যুবক তার স্ত্রীয়ের সতীত্ব নিয়ে চিন্তিত। সেই সন্দেহ করে যে তার স্ত্রী এর আগেও অন্য কারো সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে। তবে স্ত্রীর সকনগে ঘনিষ্ঠ হতেই তার শব্দে দূর হয় নিমেষে। এভাবেই গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। পাশাপাশি ‘ইরোটিক’ জনারের এই সিরিজ এখন দর্শকদের মনে ধরেছে বেশ। এই সিজনে অভিনয় করে ফের দর্শকদের মুগ্ধ করেছেন একাধিক উদীয়মান অভিনেত্রীকে। তারা প্রত্যেকেই সাবলীল অভিনয় করেছেন দৃশ্যের চাহিদামতো। আর পচম সিজনেই বিপুল জনপ্রিয়তার পেয়েছে সিরিজটির ট্রেলার। সিরিজটি দেখতে হলে ‘প্রাইমশটস’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে আপনাকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা