Hoop VideoHoop Viral

VIRAL: মাচা শো অতীত, লেহেঙ্গা-চোলিতে রাস্তার মাঝে উদ্দাম নাচলেন জ্যোতি ভাবি

ইদানিং হরিয়ানভি ও রাগনী নৃত্যশৈলী ক্রমশ অশালীন হয়ে উঠছে। অথচ একসময় যথেষ্ট বিখ্যাত ছিল এই নৃত্যশৈলী। ছিল শিল্পীদের সম্মান। সপনা চৌধুরী (Sapna Choudhary) হরিয়ানভি নৃত্যকে নিয়ে আসেন সর্বভারতীয় স্তরে। তবে তাঁর পরবর্তী সময়ে নেহা চৌধুরী (Neha Chaudhury), মুসকান বেবি (Muskan Baby)-রা অর্থ উপার্জনের জন্য ক্রমশ হরিয়ানভি ও রাগনী নৃত্যকে অশালীন করে তুলেছেন। অঙ্গে উঠেছে ডিপ নেকলাইনের টাইট সালোয়ার-কামিজ। তালিকায় রয়েছেন জ্যোতি যাদব (Jyoti Yadav)-ও।

‘ডান্স কে দিওয়ানে’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে ভাইরাল হয়েছে জ্যোতির নাচের ভিডিও। তবে এটি জ্যোতির মিউজিক ভিডিওর পারফরম্যান্স। ভিডিওতে জ্যোতির পরনে রয়েছে গ্রে রঙের চোলি ও সবুজ রঙের লেহেঙ্গা। লাল রঙের ওড়নায় মাথা আবৃত করে ওড়নার কোণ দাঁতে চেপে ধরেছেন জ্যোতি। ভিডিওর শুরুতে তাঁকে একটি গাড়ির সামনে নাচতে দেখা যাচ্ছে। ঠুমকা লাগাতে শুরু করেন জ্যোতি। প্রণয়ীর প্রতি নিজের ভালোবাসা ব্যক্ত করেন তিনি। রাস্তার মাঝেই লেহেঙ্গা ধরে রাগনী নাচতে শুরু করেন জ্যোতি।

গানের সুরে জ্যোতি বলেন, তাঁর ভাগ্যে স্বামীর ভালোবাসা নেই। কিন্তু তিনি একসময় তা আদায় করেই ছাড়বেন। তাঁর স্বামী তাঁকে খোঁটা দেন বলে মনে হয় জ্যোতির। কিন্তু গোটা ভিডিও জুড়ে একই জায়গায় দাঁড়িয়ে নেচে গিয়েছেন জ্যোতি। এমনকি একই স্টেপ পারফর্ম করেছেন জ্যোতি। ভিডিও শেষ করেন ঠুমকার মাধ্যমে।

চলতি বছরের 11 ই এপ্রিল এই ডান্স ভিডিওটি পাবলিশ হয়েছে ইউটিউব চ্যানেলে। কিন্তু এখনও অবধি মাত্র দশ হাজার ভিউ অতিক্রম করেছে।

whatsapp logo