Hoop VideoHoop Viral

Viral: অবিকল মানুষের মতো অনর্গল কথা বলছে শালিক পাখি, মুহূর্তে ভিডিও ভাইরাল

তিনটে শালিক ঝগড়া করে রান্না ঘরের চালে, আমরা সহজ পাঠের এই কবিতাটি পড়েছি, তখনই হয়তো রবীন্দ্রনাথ খেয়াল করেছিলেন শালিক পাখি ভীষণ ঝগড়া করতে পারে, কিন্তু আপনি কি জানেন? শালিক পাখি একেবারে চন্দনা, টিয়া, কাকাতুয়ার মতন খুব ভালো পোষ মানতে পারে, আর আপনার কথাকে অবিকল নকল করতে পারে। টিয়াপাখিকে যেরকম যা বলা হয়, তাই অবিকল নকল করে ঠিক তেমনি শালিক পাখি ও কিন্তু তেমনটা করতে পারে, প্রমাণ করে দিয়েছে ছোট্ট শালিক, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিও একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি বাড়ির উঠানে একটি ছোট্ট শালিক ঘোরাঘুরি করছে, তার ঘুরতে ফিরতে বেশ মজা লাগছে। বোঝাই যাচ্ছে, ঘরের প্রত্যেকটা মানুষ তার খুব চেনা মানুষের মধ্যে একদম মিশে গেছে, যিনি ক্যামেরাবন্দি করছেন পুরো ঘটনাটিকে তিনিও মুখে নানান রকম আওয়াজ করছেন, তার আওয়াজের সঙ্গে সঙ্গে শালিক পাখিটিও কিন্তু বেশ সাড়া দিচ্ছে, তবে সে মধ্যেই এক থেকে বসে থাকার পাখি নয়। ঘুরে ঘুরে বেড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত ভিডিও না ভাইরাল হয়, আর এরকম মজার ভিডিও যদি দেখা যায়, তাহলে কিন্তু অনেক দুঃখের সময় মন ভালো হয়ে যায়, তবে আর দেরি কেন চটপট ফোনটা খুলে দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি, মন ভালো হতে অবশ্যই বাধ্য।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক