whatsapp channel

Rukimini Maitra: আত্মরক্ষার স্বার্থে কুকুরকে কামড়ে দিয়েছিলেন রুক্মিণী, পরিণতি কি হয়েছিল জানেন!

29 শে এপ্রিল মুক্তি পেয়েছে দর্শকদের বহু প্রতীক্ষিত ফিল্ম ‘কিশমিশ’। বাজিমাত করেছেন দেব (Dev) ও রুক্মিণী (Rukmini Maitra)। কিন্তু এর মধ্যেই জানা গেল, একবার নাকি কুকুরকেই কামড়ে দিয়েছিলেন রুক্মিণী। না,…

Avatar

Advertisements
Advertisements

29 শে এপ্রিল মুক্তি পেয়েছে দর্শকদের বহু প্রতীক্ষিত ফিল্ম ‘কিশমিশ’। বাজিমাত করেছেন দেব (Dev) ও রুক্মিণী (Rukmini Maitra)। কিন্তু এর মধ্যেই জানা গেল, একবার নাকি কুকুরকেই কামড়ে দিয়েছিলেন রুক্মিণী। না, না, এটা পড়ে বা শুনে ভিরমি খাওয়ার দরকার নেই। কারণ রুক্মিণী নিজেই এই কথা স্বীকার করেছেন।

Advertisements

2017 সালে শাশ্বত চট্টোপাধ্যায় ‘অপুর সংসার’ নামে একটি শো সঞ্চালনা করতেন। শোটি এতটাই বিখ্যাত হয়েছিল, তার বিভিন্ন পর্বের অংশ এখনও ভাইরাল হয়ে চলে সোশ্যাল মিডিয়ায়। ‘চ্যাম্প’ ফিল্মটি রিলিজের আগে দেব ও রুক্মিণী এই শোয়ে উপস্থিত হয়েছিলেন। শোয়ে উপস্থিত হয়ে অকপটে রুক্মিণী স্বীকার করেছিলেন, তিনি কুকুরকে কামড়ে দিয়েছেন। রুক্মিণী জানিয়েছিলেন, তাঁকে একটি কুকুর কামড়াতে এসেছিল। কিন্তু পরিবর্তে তিনিই কুকুরকে কামড়ে দিয়েছিলেন। রুক্মিণীর মুখের কথা কেড়ে নিয়ে দেব বলেছিলেন, এরপর কুকুরটি মারা গিয়েছিল। এই কথা শুনে চমকে গিয়েছিলেন শাশ্বত। তিনি জিজ্ঞাসা করেন, কি হয়েছিল!

Advertisements

Advertisements

রুক্মিণী জানান, তিনি মা-বাবার সাথে তাঁর এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। তাঁদের বাড়িতে একটি অ্যালশেসিয়ান ও পাহাড়ি কুকুরের মিক্সড ব্রিড ছিল। কুকুরটির নাম ছিল বক্সি। একটি সোফার মতোই বড় ছিল বক্সি। মা-বাবারা একটি ঘরে ছিলেন। অপর ঘরে ছিলেন রুক্মিণী সহ বাড়ির ছোটরা। রুক্মিণীকে দেখে বক্সি চেঁচিয়ে উঠেছিল। সেই সময় রুক্মিণীর বয়স ছিল মাত্র সাড়ে চার বছর। তিনি যাতে ভয় না পান, ওই আত্মীয় বক্সিকে মাঝের একটি ঘরের জানলার সঙ্গে বেঁধে রেখেছিলেন। কিন্তু মায়ের কাছে যাওয়ার জন্য রুক্মিণী যখন ঘর থেকে বেরোতে যাবেন, তখনই বক্সি চেঁচামেচি করে গলার বকলস ছিঁড়ে তাঁর উপর দাঁড়িয়ে পড়ে।

Advertisements

রুক্মিণী বুঝতে পারছিলেন না, বক্সি তাঁকে কামড়াতে এসেছিল না ভালোবাসতে এসেছিল। তিনি ওর দাঁত দেখে ভয় পেয়ে গিয়েছিলেন। বক্সি কিছু করার আগেই তিনিই তাকে কামড়ে দিয়েছিলেন। পরে রুক্মিণীকে চৌদ্দটি ইঞ্জেকশন নিতে হয়েছিল। জুটেছিল মায়ের বকুনিও। সেই সময় ওই আত্মীয় ফোন করে রুক্মিণীর খবর নেওয়ার পাশাপাশি জানিয়েছিলেন, কুকুরটি মারা গিয়েছে। রুক্মিণীকেও সাবধানে রাখার পরামর্শ দিয়েছিলেন তিনি। এই কথা শুনে দেবকেও সাবধানে থাকার পরামর্শ দিয়েছিলেন শাশ্বত।

whatsapp logo
Advertisements