Hoop PlusTollywood

Raj-Subhashree: সুখী দাম্পত্যে মনোমালিন্য! সন্তানের ভালো-মন্দ নিয়ে প্রকাশ্যে তুমুল বিবাদ রাজ-শুভশ্রীর

এই শতাব্দীতে সব থেকে উন্নত টেকনোলজি কি?উত্তর, অবশ্যই স্মার্ট ফোন, যা এখন আমাদের হাতের মুঠোয়। মাত্র একটা ক্লিকে চলে যেতে পারি চাঁদে কিংবা অচিন দেশে কিংবা অজানা মানুষের ড্রইং রুমে। মার্টিন কুপার (MARTIN COOPER) নিজেও হয়তো বোঝেননি তার আবিষ্কার করা ইটের সমান মোবাইল ফোন এখন স্লিম,ফিট,আকর্ষণীয় ও উপযোগী হয়ে উঠবে। যাইহোক, দিনদিন এই মোবাইলের চাহিদা ও উপযোগিতা বাড়ছে। কিন্তু, শিশুদের জন্য মোবাইল কি নিরাপদ? এই প্রশ্নের উত্তর নিয়ে ঝামেলা শুরু টলিউডের এক প্রগতিশীল পরিবারে।

টলি পাড়ায় রাজ-শুভশ্রী-ইউভান তাদের নিজস্ব এক পরিচিতি গড়ে তুলেছেন। এই মুহূর্তে বাংলায় সেলিব্রিটি কিডদের মধ্যে ইউভান অন্যতম পরিচিত। রাজ ও শুভশ্রী দুজনেই তাদের আদর্শ প্যারেন্টিং এর নিদর্শন তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। সন্তানের সঙ্গে খেলা থেকে শুরু করে সন্তানের সঙ্গে সময় কাটানোর সু অভ্যাস সবটাই রাজ শুভশ্রী বুঝিয়েছেন। এবারে পর্দায় নিয়ে আসছেন ‘হাবজি গাবজি’ (Habji Gabji)। এটা কোনো পাবজি গেম নয়, একটি পরিবারে সন্তানের জায়গা কিরকম হওয়া উচিত বা একটা সন্তানকে কিভাবে মানুষ করা উচিত তা শেখাবে এই গল্প।

মোবাইল ফোন দেখিয়ে বাচ্চাদের খাওয়ানো, বা অবসর সময় বাচ্চাদের সঙ্গে না খেলে তাদের মোবাইল ফোনে কার্টুন কিংবা নাচ দেখানো কতটা ভয়ঙ্কর হতে পারে সেই মেসেজ দিতে চায় রাজ শুভশ্রী তাদের নতুন সিনেমা ‘হাবজি গাবজি’ র মধ্যে দিয়ে। বহুদিন আগেই এই ফিল্ম মুক্তি পাওয়ার কথা। অবশেষে ৩ রা জুন মুক্তি পাচ্ছে ‘হাবজি গাবজি’।

এই সিনেমার প্রচার নিজেদের ড্রইং রুম থেকে শুরু করেছেন রাজ শুভশ্রী। সঙ্গে জুড়ে গিয়েছেন পরমব্রত। তিনিও রাজ শুভশ্রীর ঝগড়ার শেষে পাল্লা ভারী করে বলেন, ‘ছোট বাচ্চাদের হাতে মোবাইল তুলে দেবেন না, এতে কতটা ক্ষতি হয় ভাবতে পারবেন না।’ তাহলে, আপনিও আপনার শিশুর সঙ্গে শৈশব উপভোগ করবেন তো? নিশ্চয় মোবাইলের মোহ মায়ায় হারিয়ে যাবেন না।

whatsapp logo