whatsapp channel

মোদীজিকে দেখার উত্তেজনায় রাতে ঘুমই হয়নি: শ্রাবন্তী চ্যাটার্জি

মার্চের প্রথম দিনে বিজেপি রাজ্য সম্পাদিক দীলিপ ঘোষের হাত ধরে পদ্ম শিবিরে অন্যতম গ্ল্যামারাস নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি হাতে পদ্ম পতাকা তুলে নিয়েছিলেন। গেরুয়া শিবিরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং…

Avatar

HoopHaap Digital Media

মার্চের প্রথম দিনে বিজেপি রাজ্য সম্পাদিক দীলিপ ঘোষের হাত ধরে পদ্ম শিবিরে অন্যতম গ্ল্যামারাস নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জি হাতে পদ্ম পতাকা তুলে নিয়েছিলেন। গেরুয়া শিবিরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং এরাজ্যের দায়িত্বপ্রাপ্ত বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়ের উপস্থিতিতে বিজেপিতে বিজেপিতে যোগ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী।

হাতে পদ্ম-পতাকা হাতে নিয়েই শ্রাবন্তী সোনার বাংলা গড়ার ডাক দেন অভিনেত্রী। শ্রাবন্তী জানান, ‘‘মোদিজিকে ফলো করেন, স্পিচ শোনেন, ভালো লাগে, বাংলার মানুষের সাপোর্ট চাই, আমাদের বাংলাকে সোনার বাংলা গড়ে তুলতে হবে ৷’’ আরো বললেন,সিনেজগতে কাজ করার জন্য যেমন সকলের ভালোবাসা পেয়েছেন ঠিক একইভাবে নতুন এই ইনিংসে সকলের ভালোবাসা আর আশীর্বাদ পান।

আজ বিজেপির ব্রিগেড। আগেরবার যখন বাংলায় নরেন্দ্র মোদী এসেছিলেন, তখন নির্বাচনের সময় প্রকাশ হয়নি। ভোটের দিনক্ষণ ঘোষণার পর বাংলায় বিজেপিকে প্রচার কর্মসূচিকে একেবারে উচ্চ সুরে বেঁধে দিতে রবিবার ব্রিগেডে এসেছেন প্রধানমন্ত্রী নিজে। রাজ্যে ‘বিজেপি হাওয়ার জোর’ বোঝাতে ভিড়ের নিরিখেও নয়া রেকর্ড তৈরির লক্ষ্য নিয়েছেন বঙ্গ বিজেপি নেতারা। সাথে আজ মঞ্চে থাকছেন অভিনেত্রী শ্রাবন্তী ও।

এই প্রথম বিজেপির ব্রিগেডে তিনি থাকবেন আর প্রথমবারেই প্রধানমন্ত্রীর সাথে দেখা মিলবে। তাই অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর গায়ে কাঁটা দিচ্ছে। সকাল-সকাল উঠে গিয়েছেন। নরেন্দ্র মোদীর সাথে তাঁর প্রথমবার দেখা হবে তাই তিনি বেশ উত্তেজিত। সোনার বাংলায় আসার জন্য তিনি স্বাগত জানাবেন। একইসঙ্গে তিনি জানান যে বিধানসভা ভোটের প্রার্থী হওয়ার আশা করছেন। তবে বাকিটা নির্ভর করছে দল এবং ভগবানের উপর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media