whatsapp channel

Ram Charan: বিয়ের দশ বছর পরেও কেন এখনও নিঃসন্তান রামচরণ!

‘আরআরআর’ ফিল্মের মাধ্যমে প‍্যান ইন্ডিয়ান তারকা হয়ে উঠেছেন রামচরণ (Ram Charan)। বলিউডে সেভাবে সফলতা না পেলেও রামচরণ দক্ষিণে নিজের সাম্রাজ্য বিস্তার করে চলেছেন। তাঁর হাতে রয়েছে একের পর এক ফিল্ম।…

Avatar

‘আরআরআর’ ফিল্মের মাধ্যমে প‍্যান ইন্ডিয়ান তারকা হয়ে উঠেছেন রামচরণ (Ram Charan)। বলিউডে সেভাবে সফলতা না পেলেও রামচরণ দক্ষিণে নিজের সাম্রাজ্য বিস্তার করে চলেছেন। তাঁর হাতে রয়েছে একের পর এক ফিল্ম। দক্ষিণী অ্যাকশন হিরো হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন রামচরণ। কিন্তু এত কিছুর পরেও তাঁর নেই কোনো উত্তরাধিকারী। রামচরণ ও তাঁর স্ত্রী উপাসনা (Upasana)-র কোনো সন্তান নেই। এবার এই বিষয়ে মুখ খুললেন রামচরণ ও উপাসনা।

 

View this post on Instagram

 

A post shared by Ram Charan (@alwaysramcharan)

রামচরণ ও উপাসনার বিয়ের দশ বছর পূর্ণ হতে চলেছে। তাঁদের বারবার সন্তান সম্পর্কিত প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে। বিয়ের এতগুলি বছর পরেও সন্তান নেই তাঁদের। অনুরাগীদের প্রশ্ন, তাহলে কি রামচরণ বা উপাসনা কোনো শারীরিক সমস্যার সম্মুখীন হয়েছেন! কিন্তু এবার সব জল্পনার নিরসন ঘটালেন এই তারকা দম্পতি। উপাসনা জানালেন, এই মুহূর্তে তাঁদের সন্তান নেওয়ার পরিকল্পনা নেই।

ক্রমবর্ধমান জনসংখ্যার কথা ভেবেই তিনি ও রামচরণ এই সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন উপাসনা। এই প্রসঙ্গে উপাসনা জানিয়েছেন সদগুরুর উপদেশের কথা। সদগুরুর মতে, ক্রমবর্ধমান জনসংখ্যার ফলে বাড়ছে পরিবেশ দূষণ। ফলে বহু নারী সন্তানহীন জীবন যাপনের সিদ্ধান্ত নিচ্ছেন যা ভালো লাগছে সদগুরুর।

উপাসনা, সদগুরুর কথা বললেও রামচরণ কিন্তু জানিয়েছেন, ফিল্ম তাঁর ভালোবাসা। তাই নিজের কেরিয়ারের কারণেই আপাতত সন্তান নিতে রাজি নন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Ram Charan (@alwaysramcharan)

whatsapp logo