whatsapp channel

রণবীরের দেহরক্ষীর সঙ্গেই তড়িঘড়ি হাসপাতালে ছুটলেন আলিয়া ভাট, হঠাৎ কি হলো অভিনেত্রীর!

এবারে সঞ্জয় লীলা বানসালির নায়িকা ভাট কন্যা আলিয়া। অনেক দীপিকা রণবীরের জুটি হল, এবারে আলিয়া ভাটকে সঙ্গে নিয়ে এগোচ্ছেন নতুন সিনেমা ‘গাঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র। সম্প্রতি এই সিনেমার শ্যুটিং শেষের পর্যায়ে। গত…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এবারে সঞ্জয় লীলা বানসালির নায়িকা ভাট কন্যা আলিয়া। অনেক দীপিকা রণবীরের জুটি হল, এবারে আলিয়া ভাটকে সঙ্গে নিয়ে এগোচ্ছেন নতুন সিনেমা ‘গাঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র। সম্প্রতি এই সিনেমার শ্যুটিং শেষের পর্যায়ে। গত বছরেই শ্যুটিং শেষ হয়ে যেত কিন্তু লকডাউন ও করোনা আবহয়ের জন্য শ্যুটিং পুরোপুরি বন্ধ ছিল। আবার শুরু হতেচলেছে ‘গাঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র শ্যুটিং। এই ছবির শ্যুটিং এর জন্য প্রায় সময় তাকে গভীর রাতে বাড়ি পর্যন্ত ফিরতে হত। তবে কি শ্যুটিং এর জন্যেই হাসপাতালে ভর্তি হলেন আলিয়া?

Advertisements

উল্লেখ্য, জানুয়ারি মাসে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল একবার আলিয়াকে। তখন থেকেই চলছিল ‘গাঙ্গুবাঈ কাথিয়াওইয়াড়ি’র শ্যুটিং। এই সিনেমার চলাকালীন একদিন সেটে আচমকা অসুস্থ হয়ে পড়েন তিনি। তখনই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং জানা যায় যে মূলত ক্লান্তি এবং হজমের সমস্যা থেকেই অসুস্থও হয়েছিলেন অভিনেত্রী। প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় তাঁকে। পরদিন থেকে নিয়মমাফিক শ্যুটিংও শুরু করেন আলিয়া।

Advertisements

সম্প্রতি আলিয়া ফের অসুস্থ। কিছুদিন আগেই মালদ্বীপ থেকে ফিরলেন ছুটি কাটিয়ে। ফিরে এসেই রণধীর কাপুরের জন্মদিনে হাজির হন বয়ফ্রেন্ড রণবীর কাপুরের সঙ্গে। কিন্তু হটাৎ কি হল তার? বুধবার সকালেই তাকে দেখা গেল রণবীরের দেহরক্ষীর সঙ্গে হাসপাতাল থেকে ফিরতে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Advertisements

পাপরাজিৎ দের ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। এদিন তার পরনে ছিল ঢিলেঢালা লম্বা হাতার একটি টি-শার্ট এবং একটি ডেনিম হট প্যান্ট। মুখে ছিল মাস্ক। জানা গিয়েছে, চোখের সমস্যার কারণেই চিকিৎসকের কাছে গিয়েছিলেন আলিয়া ভাট।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media