Advertisements

Nusrat Jahan: ‘ভোট আসছে বলেই যত নাটক’, বসিরহাটের জন্য কাজ করেও ট্রোলের মুখে নুসরত

Avatar

Nilanjana Pande

Follow

সাধারণতঃ নুসরত জাহান (Nusrat Jahan)-কে দেখা যায় সোশ্যাল মিডিয়ায় ফটোশুট ও রিল শেয়ার করতে। মহালয়ার সময় সাম্প্রদায়িকতার বিরুদ্ধে তিনি বার্তা দিলেও নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ করেছিলেন। নুসরতও ওই ভিডিওটির প্রাইভেসি সেটিং পরিবর্তন করেছিলেন। ফলে চাইলেও ওই ভিডিওটি শেয়ার করা যায়নি। কিন্তু চলতি বছরের শেষে নুসরত আবারও চমক দিলেন একটি খবরের কাগজের প্রতিবেদনের কিছু অংশ শেয়ার করে।

নুসরত অভিনেত্রী হওয়ার পাশাপাশি বসিরহাটের তৃণমূল সাংসদ। এদিন সোশ্যাল মিডিয়ায় নুসরত যে পোস্টটি শেয়ার করেছেন তাতে তাঁর নির্বাচনী কেন্দ্র বসিরহাটের বিশেষ কিছু খবর তুলে ধরা হয়েছে। ওই প্রতিবেদন অনুযায়ী, ওই অঞ্চলের একটি সেতুতে ক্রমশ বাড়ছিল অপরাধমূলক কাজ ও দূর্ঘটনা। এই কারণে বসিরহাটের সাংসদ নুসরত তাঁর সাংসদ তহবিলের বারো লক্ষ টাকা ব্যয় করে সেতু জুড়ে সোলার আলো বসানোর ব্যবস্থা করেছেন। আড়াইশো মিটারের সেতু জুড়ে বসানো হবে মোট বিয়াল্লিশটি আলো। মঙ্গলবার এই প্রোজেক্টটির উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিনাখাঁ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি হাজি আয়ুব হোসেন গাজী (Haji Ayub Hossain Gazi), উত্তর চব্বিশ পরগণা জেলা পরিষদের সদস্য আবুল কালাম মল্লিক (Abul Kalam Mallick), মিনাখাঁ ব্লক যুব তৃণমূল কংগ্রেসের সম্পাদক মমতাজুল হক (Mamtazul Haq) প্রমুখ।

ব্লক প্রশাসন সূত্রে জানা গিয়েছে, আগামী সাত দিনের মধ্যে শেষ হয়ে যাবে সেতুতে আলো বসানোর কাজ। তবে নুসরতের পোস্টের কমেন্ট সেকশনে বসিরহাটের কয়েকজন বাসিন্দা তাঁকে কটাক্ষ করেছেন। তাঁরা লিখেছেন, অবশেষে তাঁরা জানতে পেরেছেন, তাঁদের একজন সাংসদ আছে। অনেকে লিখেছেন, লোকসভা নির্বাচন আসছে। ফলে নুসরত ভোটের টিকিট পেতে আপাতত জনকল্যাণমূলক কাজে মন দিয়েছেন।

তবে নুসরত অবশ্য সমালোচনার উত্তর দেননি। তিনি আদৌ আগামী লোকসভা নির্বাচনে টিকিট পাবেন কিনা তা নিয়ে তৃণমূল কংগ্রেসের অন্দরেও রয়েছে বহু প্রশ্ন।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow