Hoop PlusHoop ViralTollywood

Ankush Hazra: ঐন্দ্রিলা সরে যেতেই পুরুষ বন্ধুকে জড়িয়ে ধরে ঘনিষ্ঠ চুম্বন অঙ্কুশের! প্রকাশ্যে ভিডিও

দুই পুরুষ, ঠোঁটে ঠোঁট, সঙ্গে ব্যকগ্রাউন্ড মিউজিক। ভাবছেন এ কোন সিনেমার কাহিনী? এটা একটা ছোট্ট এক মিনিটের কাহিনী বলা যেতে পারে।দুই পুরুষ সঙ্গে তাদের প্রেমিকা তথা স্ত্রী। মানভঞ্জনের পালা চলছে। কিন্তু, স্ত্রীরা কিছুতেই তাদের বরকে পাত্তা দিচ্ছে না, এমত অবস্থায় দুই পুরুষ মিলে গেল ঠোঁটে ঠোঁট ভিজিয়ে। এই মিষ্টি কাহিনীতে রয়েছেন মিমি-ওম (Om-Mimi) এবং অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush-Oindrila)।

ভাবছেন এ আবার কোন নতুন সিনেমা? মশাই, এটা ইন্টারনেটের যুগ। সিনেমা বছরে একটা করলেও ইনস্টাগ্রাম রিল প্রতিদিন করা চাই। অনুরাগীদের সঙ্গে সুসম্পর্ক রাখার জন্য সামান্য রিল বানানো যেতেই পারে। ভিডিও বানানোর জন্য কোনো কনসেপ্ট লাগে না। শুধু লাগে কয়েক মিনিট সময়, এডিটিং ব্যাস কেল্লা ফতে। সোশ্যাল মিডিয়ার পাতায় হাজির হাজার হাজার ভক্তরা।

সেরকমই অঙ্কুশ ঐন্দ্রিলা, ওম মিমি একটি রিল বানিয়েছেন চারজন মিলে। ভিডিওটি একটি ফাঁকা ট্রেনের মধ্যে করেছেন এই চারজন। ‘যারা সা ঝুম লুমে’ গানের সঙ্গে চারজনই অ্যাকটিং করেছেন। ওম-অঙ্কুশ তাদের স্ত্রীদের বোঝানোর চেষ্টা করছে কিন্তু তারা ‘না’ বলে চলে যাচ্ছে। শেষে অঙ্কুশ-ওম দুজন দুজনকে চুম্বন করছেন ঠোঁটে ঠোঁট রেখে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

এ বাবা আপনি কি ভাবলেন অঙ্কুশ শেষে কিনা ঐন্দ্রিলাকে ছেড়ে ওমের ঠোঁটে ঠোঁট রাখবেন!! না না একদমই না। পুরোটাই ভিডিও। পুরোটাই হয়েছে মজার ছলে। আদপে অঙ্কুশ ঐন্দ্রিলাকে চোখে হারান। পাশাপাশি ওম-মিমি বিয়ের পর চুটিয়ে সংসার করছেন।