Advertisements

‘আমার জীবনে একটাই দিশা’, ফের জোড়া লাগছে দুই প্রাক্তনের মধুর অতীত সম্পর্ক!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বলিউডের চর্চিত জুটি টাইগার শ্রফ (Tiger Shroff) এবং দিশা পাটানি (Disha Patani)। সম্পর্কের কথা আনুষ্ঠানিকভাবে কখনো স্বীকার না করলেও তাঁদের প্রেম কখনো আড়ালও থাকেনি। ক্যামেরার সামনে পাশাপাশি থাকা থেকে শুরু করে মাঝেমধ্যেই মুম্বইয়ের বিভিন্ন রেস্তোরাঁয় যুগলে দেখা মিলত তাঁদের। শুধু তাই নয়, টাইগারের পরিবারের সঙ্গেও খুব ভালো সম্পর্ক ছিল দিশার। সবকিছুই যখন ঠিকঠাক, তখনই হঠাৎ গুঞ্জন ছড়ায়, তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। টাইগার দিশাও তখন আকারে ইঙ্গিতে আভাস দিয়েছিলেন সম্পর্ক ভাঙার।

তবে ইদানিং গুঞ্জন বলছে অন্য কথা। সদ্য মুক্তি পেয়েছে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। ছবির প্রচারের সময়ে টাইগারের সম্পর্কে অক্ষয়ের একটি মন্তব্য নিয়ে বেশ চর্চা হয়েছে। ‘ছোটে মিয়াঁ’কে তিনি পরামর্শ দিয়েছিলেন, এক দিশাতেই থাকার। আর এবার ছবি মুক্তির আগে মুখ খুললেন টাইগার স্বয়ং।

টাইগারকে প্রশ্ন করা হয়েছিল, তিনি কি অবিবাহিত? কোন দিশায় যাচ্ছে তাঁর জীবন? উত্তরে অভিনেতা উত্তর দেন, তাঁর জীবনে একটাই দিশা। আর সেটা হল তাঁর কাজ। এর আগে সকলের সামনেই টাইগারকে উদ্দেশ্য করে অক্ষয় বলে উঠেছিলেন, ‘আমি তো টাইগারকে একটা কথাই বলব, একটাই দিশায় থাকো’। অভিনেতার এই মন্তব্য নিয়ে সঙ্গে সঙ্গে শুরু হয়েছিল জল্পনা। তবে কি আবারো জোড়া লাগছে টাইগার দিশার সম্পর্ক? অভিনেতা অভিনেত্রী অবশ্য দুজনেই মুখে কুলুপ এঁটে রেখেছেন।

জানা যায়, দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল টাইগার দিশার। একসঙ্গে কাজও করেছিলেন তাঁরা। ‘বেফিকরা’ মিউজিক ভিডিওর পাশাপাশি ‘বাঘি ২’ এবং ‘বাঘি ৩’তেও একসঙ্গে কাজ করেছিলেন দুজনে। এই লম্বা সম্পর্কের অবসান ঘটে ২০২২ এ। সম্পর্ক ভাঙার পরপর শোনা যায়, দিশা নতুন সম্পর্কে জড়িয়েছেন। অন্যদিকে গত বছর থেকেই গুঞ্জন, টাইগারের জীবনেও নাকি নতুন প্রেম এসেছে। ইনিও দিশা। তবে পদবী ধানুকা। নামী প্রযোজনা সংস্থার উচ্চপদস্থ কর্মচারী দিশা নাকি অভিনেত্রী দিশা, কে রয়েছেন টাইগারের মনে? উত্তর খুঁজতে ব্যস্ত অনুরাগীরা।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow