whatsapp channel

Rachana Banerjee: সাত-সকালে দুঃসংবাদ! হৃদরোগে প্রয়াত হলেন অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায়ের বাবা

'দিদি নং ওয়ান' এর সঞ্চালিকার ঘরে শোকের ছায়া। শীতের শুরুতেই পেলেন দুঃসংবাদ। সোমবার সকাল সকাল তার পরিবারে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। একথায় নিজের বাবাকে হারালেন অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় (Rachana…

Avatar

HoopHaap Digital Media

‘দিদি নং ওয়ান’ এর সঞ্চালিকার ঘরে শোকের ছায়া। শীতের শুরুতেই পেলেন দুঃসংবাদ। সোমবার সকাল সকাল তার পরিবারে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা। একথায় নিজের বাবাকে হারালেন অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় (Rachana Banerjee)।

জানা যায়, হার্ট অ্যাটাকে রচনার বাবার এই শেষ পরিণতি। অভিনেত্রীর বাবার নাম রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায় (Rabindranath Banerjee)। তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। চিকিৎসার মধ্যেই ছিলেন প্রয়াত রবীন্দ্রনাথ বন্দোপাধ্যায়। এমনকি চিকিৎসায় বেশ সাড়াও দিচ্ছিলেন তিনি।

কিন্তু, এদিন সকালে রচনা হারিয়ে ফেলেন তার জীবনের সবথেকে উজ্জ্বল মানুষটিকে। বাইরে তখন মহানগরীর বুকে ঝিরিঝিরি বৃষ্টি, ঠিক তখনই হৃদ যন্ত্রের সাড়া না মেলায় সকাল সকাল প্রয়াত হন রচনার বাবা। আমাদের HoopHaap Entertainment এর তরফ থেকে তার আত্মার চিরশান্তি কামনা করা হল এবং রচনার জন্য রইলো সমবেদনা।

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

মৃত্যুকালে রচনার বাবার বয়স হয়েছিল ৮৪। নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। বার্ধক্যজনিত কারণ ও হৃদ যন্ত্রের বিকলতার জন্যেই একজন বন্ধুসম পিতাকে হারালেন রচনা।

Avatar