whatsapp channel

Salman Khan: কোথায় দামী বিলাসবহুল গাড়ি! মুম্বাইয়ের রাস্তায় অটো চালাচ্ছেন সালমান খান, ভাইরাল ভিডিও

পালভেলের রাস্তায় ভাইজানকে অটো চালাতে দেখে হতবাক হওয়ার কিছুই নেই। কারণ ভাইজান মাঝে মধ্যেই হটকে কিছু করে থাকেন। বিশেষ করে এখন তিনি বিন্দাস মুডে রয়েছেন।

Avatar

HoopHaap Digital Media

ভাইজানের কাছে এমনিতেই দামী গাড়ির সম্ভার রয়েছে, এরপরেও সে চালাচ্ছে অটো? ভুলেও ভাববেন না সালমান খানের ভুয়ো ভিডিও ভাইরাল হয়েছে বা ওটা ভাইজানই নয়। খোদ সালমান নিজেই অটো চালাচ্ছেন মুম্বাইয়ের রাস্তায় (Viral video of Salman Khan).

পালভেলের রাস্তায় ভাইজানকে অটো চালাতে দেখে হতবাক হওয়ার কিছুই নেই। কারণ ভাইজান মাঝে মধ্যেই হটকে কিছু করে থাকেন। বিশেষ করে এখন তিনি বিন্দাস মুডে রয়েছেন। সবে সবে সাপ মুক্ত হয়েছেন। মুম্বাইয়ের হাসপাতালে কিছু ঘণ্টা থেকে বাড়ি ফেরেন তিনি সুস্থ হয়ে। প্রতিবছরের মতো এই বছরেও জন্মদিনে পরিবারের সঙ্গে কাটান। নিজের ফার্ম হাউসে সেলিব্রেট করেন গোটা জন্মদিন।

এদিকে জন্মদিনের পর পরই তাকে পাওয়া গেল পালভেলের রাস্তায়। ভাইজানকে দেখে হকচকিয়ে যান সাদারণ মানুষ। মোবাইলে ছবি তুলতে শুরু করেন পথচারীরা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও ( Viral video of Salman Khan).

এই ভিডিও অবশ্যই কোনো শ্যুটিংয়ের জন্য নয়, তবে ঠিক কি কারণে অটো স্টার্ট দিলেন তা তিনিই জানেন। অবশ্য, ভাইজানের হাতে এই মুহূর্তে অনেক কাজ। বয়স যেমন বাড়ছে, কাজও তেমন বাড়ছে। ক্যাটরিনা কাইফের সঙ্গে তিনি ‘টাইগার থ্রি’য়ের (Tiger 3) শুটিং শেষ করেন, এছাড়াও বিগ বস (Bigg Boss Season 15) নিয়েও ব্যাস্ত রয়েছেন তিনি। দুটি ক্যামিও রোলে অভিনয় করেছেন তিনি, একটি ) ‘লাল সিং চাড্ডা'(Laal Singh Chadda) ছবিতে যেমন অভিনয় করেছেন তেমনই অভিনয় করেছেন ‘পাঠান’-এ। এছাড়াও পূজা হেগড়ের সঙ্গে ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করছেন ভাইজান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media