BollywoodHoop PlusHoop Viral

Rakhi Sawant: ‘টিপ টিপ বরষা পানি’, প্রকাশ্য রাস্তায় প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ রাখি, ভাইরাল ভিডিও

রাখি সাওয়ান্ত মানেই সমালোচনার টপিক। গসিপ ও রাখি এক সুরেই চলে। মাঝে মধ্যেই এমন কিছু অদ্ভুত কান্ডকারখানা করেন রাখি যা নিয়ে শোরগোল পড়ে যায় নেট মহলে। মানুষ প্রোফাইল ভিজিট করেন কমেন্ট পড়তে। কারণ, যেখানে রাখি সেখানে মজাদার কিছু হতেই হবে।

এরমধ্যে রাখি নাকি তার নতুন জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন। নিজেই নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন। তিনি হলেন ব্যাঙ্গালুরু নিবাসী ব্যবসায়ী। নাম – Adil Khan Durrani। জানা গিয়েছে এই তরুণের সঙ্গেই জীবনের নতুন ইনিংস শুরুর চিন্তাভাবনা করছেন বলিউডের ড্রামা কুইন।

সবই ঠিক আছে যখন তখন একটু আধটু রোম্যান্স না করলে চলে? তারমধ্যে মুম্বাইয়ে এখন বর্ষার সময়। বৃষ্টি যখন হাজির তখন টিপ টিপ বরষা পানি গানে নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে ভিডিও করলে মন্দ কি?

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় রাখি। নিজে যেমন ভিডিও ছবি পোস্ট করেন, তেমনই মুম্বাইয়ের পাপারাজ্জিদের নিজস্ব পেজে রাখির খুনসুটির ভিডিও শেয়ার হয়। সম্প্রতি যেই ভিডিওটি শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে রাখি তার নতুন বয়ফ্রেন্ডের সঙ্গে টিপ টিপ বরষা পানি গানে নাচ করছেন একা। বয়ফ্রেন্ড Adil ছাতা হাতে দাড়িয়ে একা, পাশে রাখি বয়ফ্রেন্ডকে জড়িয়ে একা একাই নাচের স্টেপ দিচ্ছেন। এমন ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। কেউ কেউ মন্তব্য করেছেন, রাখি রোবটের সঙ্গে নাচ করছে, কেউ বলেছেন, অ্যানাবেলে ভূতের সঙ্গে ফটোশ্যুট করেছেন রাখি, কেউ লিখেছেন ভাড়া করা স্বামী। দেখুন সেই মজাদার ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo