Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

অবশেষে বিয়ের পিঁড়িতে গৌরব-দেবলীনা, নতুন বউকে পেয়েই চুমু খাওয়ার আবদার মথুরবাবুর

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

তিন বছর ধরেই চলছিল প্রেম। টলিউডে এখন বিয়ের মরশুম চলছে তাই এই বিয়ের সিজনে শুভ কাজটা সেরেই নিলেন এই তারকা দম্পতি। ইনি আর কেউ নয়, উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটাজী ও বিধায়ক দেবাশীষ কুমারের মেয়ে দেবলীনা কুমার। উত্তম কুমারের নাতির বিয়ে বলে কথা তাই পুরো পরিবার বেশ উৎসুক। আবার ইনি রাসমনির মথুরবাবু এখন পেজ থ্রির শিরোনামে জায়গা করে নিয়েছেন। গৌরব-দেবলীনার বিবাহ সুসম্পন্ন। তারপরও এখনো অনেক আচার অনুষ্ঠান চলছেই।

হিন্দু বিয়ের আচার কানুন মেনে ৯ই ডিসেম্বরের সকালে নান্দীমুখ, গায়ে হলুদ, পান পাতা সরানো, মালা বদল, সাত পাকে ঘুরে বৈদিক নিয়মে বিয়ে করলেন। শুধু হয়নি কোনো সম্প্রদান। কারণ দেবলীনা মনে করেন মেয়েরা কোনো দানের সামগ্রী নয় তাই তিনি বিয়ে থেকে এই নিয়ম বাদ দিলেন। সব নিয়ম নীতি নিষ্ঠার সাথে মেনে লাল ডিজাইনার শাড়ি আর গহনা ও গৌরব ডিজাইনার পাঞ্জাবি পড়ে চোখে চোখ রেখে হই হুল্লোড় করে বিয়েটা সারলেন।

একটি বাঙালির বিয়ে মানেই মেহেন্দি, আইবুড়োভাত, গায়ে হলুদ, বিয়ে বউভাতের। কিন্তু এতো যার তার বিয়ে না সেলেবদের বিয়ে তাই এরপর জমজমাট সঙ্গীত অনুষ্ঠান হল মথুরবাবুর ক্যালকাটা বোটিং ক্লাবে হয়। আর তাতে নাচে গানে জমিয়ে দিলেন নবদম্পতি। এই দিন হাল্কা সবুজ প্রিন্টেড সুন্দর লেহেঙ্গা আর হাতে চূড়া আর সুন্দর করে সেজে আর গৌরব সাদা ইন্দোওয়েস্টার্ন সাজে স্ত্রীর সাথে বলিউড গান আঁখ মারে তো আবার কখনো স্ত্রীকে জড়িয়ে ধরে দাদুর সিনেমার একটি গান ওই চাঁদ তোমার আমার গানে নাচলেন। নানান মুহূর্ত এই দুই পরিবারের সদস্যরা শেয়ার করলেন।

বিয়ে সঙ্গীত সবই হল। এখনো বাকি গ্র‍্যান্ড রিসেপশান। সেটাও ১৫ই ডিসেম্বর হবে। বিয়ের দিন ঠিক হওয়ার পর অভিনেত্রী নিজেদের বিয়ের নানান অনুষ্ঠানের ছবি শেয়ার করলেন। তার মধ্যে আজ সকালে আরো নতুন রোমান্টিক ছবি শেয়ার করলেন। যেখানে মথুরবাবু লাল টুকটুকে ডিজাইনার ধূতি পাঞ্জাবি আর রঙ্গবতী দেবী লাল শাডি আর ফুলের সাজ পড়ে ছবি শেয়ার করলেন। ক্যপশানে লিখলেন,”মোরা দুজনে”। এইদিকে মথুরবাবু নতুন স্ত্রীকে প্রকাশ্যে চুমু খেতে চাইছেন। বিয়ের পর এই ছবিতে রীতিমতো প্রশংসায় ভরে গিয়েছে। নিমেষে ভাইরাল এই নতুন পোস্ট।

 
View this post on Instagram
 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Avatar
HoopHaap Digital Media

...