whatsapp channel

Sohini Sarkar: শীতের দুপুরে উষ্ণতার আভাস, তড়তড়িয়ে নেটপাড়ার পারদ চড়ল সোহিনীর লাস্যে ভরা ছবিতে

টলিউডের সবথেকে লাস্যময়ী অভিনেত্রীদের প্রসঙ্গ উঠলে সোহিনী সরকার (Sohini Sarkar) থাকবেন না এটা হতেই পারে না। অভিনয়ে তিনি যতটা দক্ষ, তাঁর সৌন্দর্যও কিন্তু ততটাই ঈর্ষনীয় বাকিদের কাছে। গজ দাঁতের মিষ্টি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টলিউডের সবথেকে লাস্যময়ী অভিনেত্রীদের প্রসঙ্গ উঠলে সোহিনী সরকার (Sohini Sarkar) থাকবেন না এটা হতেই পারে না। অভিনয়ে তিনি যতটা দক্ষ, তাঁর সৌন্দর্যও কিন্তু ততটাই ঈর্ষনীয় বাকিদের কাছে। গজ দাঁতের মিষ্টি হাসি থেকে খোলামেলা পোশাকে যখন তখন উষ্ণতার পারদ চড়াতে পারেন তিনি। এহেন সোহিনীর কিছু ছবি সম্প্রতি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

তারকাদের ফটোশুটের ছবি দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। অভিনেতা অভিনেত্রীরাও নিয়ম করে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন। আর সেই সব ছবিতে লাইকের সংখ্যা ছোঁয় কখনো হাজার, কখনো আবার লক্ষ। সোহিনীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ারের সংখ্যা ১.২ মিলিয়ন। তাঁর প্রতিটি পোস্টেই হাজার হাজার লাইক পড়ে হয়ে যায় ভাইরাল।

Advertisements

Sohini Sarkar: শীতের দুপুরে উষ্ণতার আভাস, তড়তড়িয়ে নেটপাড়ার পারদ চড়ল সোহিনীর লাস্যে ভরা ছবিতে

Advertisements

সম্প্রতি একটি ফটোশুটের কিছু ছবি তিনি শেয়ার করেছেন নেট মাধ্যমে। সাদা কালো চেক শর্ট স্কার্টের সঙ্গে ব্লেজার স্টাইলে ক্রপ টপ পরেছেন সোহিনী। সঙ্গে পায়ে কালো টাইটস। একের পর এক পোজ দিয়ে ঠাণ্ডার মধ্যেও উষ্ণতার আভাস দিয়েছেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। কমেন্ট করেছেন ঋতাভরী চক্রবর্তী, রণিতা দাসরা।

Advertisements

প্রসঙ্গত, বর্তমানে গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে রয়েছেন সোহিনী। শোভন সোহিনীর মধ্যে বিশেষ সম্পর্কের গুঞ্জন বেশ কিছুদিন ধরেই। দুজনেরই আগের সম্পর্ক ভেঙেছে বেশ কয়েকদিন হল। শোভন সম্পর্কে ছিলেন স্বস্তিকার সঙ্গে। অন্য দিকে সোহিনীর দীর্ঘদিনের প্রেমিক ছিলেন রণজয় বিষ্ণু। কিন্তু সেই সম্পর্কও ভেঙেছে সম্প্রতি। আর তারপরেই শোভনের সঙ্গে ঘনিষ্ঠতা। দুজনে এখনো কিছু আনুষ্ঠানিক ভাবে স্বীকার না করলেও বিভিন্ন সময়ে তাঁদের একসঙ্গে দেখতে পাওয়া গিয়েছে যা তাঁদের মধ্যে বিশেষ সম্পর্কের দিকেই ইঙ্গিত দেয়। মাঝে একবার সোহিনীর সঙ্গে কিছু অন্তরঙ্গ ছবি শেয়ার করেও মুছে দিয়েছিলেন শোভন। কিন্তু সেগুলিও ভাইরাল হয়ে গিয়েছিল তৎক্ষণাৎ। কাজের কথা বললে সোহিনীর অতি সম্প্রতি একটি ছবি মুক্তি পেয়েছে। রবীন্দ্রনাথ ঠাকুরের কাহিনি অবলম্বনে সুমন ঘোষ পরিচালিত ‘কাবুলিওয়ালা’ ছবিতে অভিনয় করেছেন তিনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই