whatsapp channel

Serial: দুই চ্যানেলেই নতুন সিরিয়ালের টক্কর, কবে থেকে শুরু হচ্ছে দিনক্ষণ জেনে নিন এখনই

বিনোদনের যতই আধুনিকীকরণ হোক না কেন, টেলিভিশন সিরিয়াল (Television Serial) কখনোই পুরনো হবে না দর্শকদের কাছে। নিত্যদিনের বিনোদনের প্রসঙ্গ উঠলে বেশিরভাগ মানুষের কাছেই সিরিয়ালই প্রধান ভরসা। আর দর্শকদের চাহিদা মাথায়…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদনের যতই আধুনিকীকরণ হোক না কেন, টেলিভিশন সিরিয়াল (Television Serial) কখনোই পুরনো হবে না দর্শকদের কাছে। নিত্যদিনের বিনোদনের প্রসঙ্গ উঠলে বেশিরভাগ মানুষের কাছেই সিরিয়ালই প্রধান ভরসা। আর দর্শকদের চাহিদা মাথায় রেখে প্রতিটা চ্যানেলই নিত্য নতুন সিরিয়াল এনে চলেছে। কয়েক মাস যেতে না যেতেই বন্ধ হয়ে যাচ্ছে পুরনো ধারাবাহিকগুলি। আর সেই সঙ্গে শুরু হচ্ছে নতুন সিরিয়াল। জি বাংলা এবং স্টার জলসা দুই চ্যানেলেই একগুচ্ছ নতুন ধারাবাহিক শুরু হচ্ছে। তালিকায় রয়েছে কোন নামগুলি, কবে থেকে আর কোন সময়ই বা দেখা যাবে এই নতুন ধারাবাহিক গুলি? সব উত্তর রইল এই প্রতিবেদনে।

Advertisements

জি বাংলায় আগামী ২৭ নভেম্বর থেকে শুরু হচ্ছে দু দুটি নতুন সিরিয়াল। ‘খেলনা বাড়ি এবং গৌরী এলো’ দুটি ধারাবাহিক শেষের পরে রাত নটার স্লটে সম্প্রচার শুরু হতে চলেছে ‘আলোর কোলে’র। এই সিরিয়ালের হাত ধরেই টেলিভিশনে ফিরছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। না, অভিনয়ে নয়। তাঁর প্রযোজনা সংস্থারই অন্তর্গত এই নতুন সিরিয়ালটি। গল্প অনুযায়ী, মা মরা মেয়ে পুপুলকে বাড়ির সবাই ভালোবাসলেও বাবাকে সে খুব একটা পছন্দ করে না। অবশ্য তার মা পুরোপুরি ছেড়ে যায়নি। মৃত্যু হলেও সন্তান স্নেহ তার আত্মাকে বিলীন হয়ে যেতে দেয়নি। বাড়ির কয়েকজন তার অস্তিত্বও টের পায়। কিন্তু একজন অশরীরী হয়ে মেয়েকে সবসময় কীভাবে রক্ষা করবে সে, সেটাই উঠে আসবে গল্পে।

Advertisements

Serial: দুই চ্যানেলেই নতুন সিরিয়ালের টক্কর, কবে থেকে শুরু হচ্ছে দিনক্ষণ জেনে নিন এখনই

Advertisements

এই চ্যানেলে আগামী ২৭ নভেম্বর থেকেই শুরু হচ্ছে আরো একটি সিরিয়াল ‘মিঠিঝোরা’। রাত সাড়ে নটার স্লটে শুরু হতে চলেছে এই ধারাবাহিকটি। এই সিরিয়ালে তিন বোনের ভূমিকায় অভিনয় করছেন আরাত্রিকা, দেবাদৃতা বসু এবং স্বপ্নিলা চক্রবর্তী। গল্প অনুযায়ী, তাদের বাবা বিয়ের সম্বন্ধ নিয়ে আসে রাই ওরফে আরাত্রিকার। কিন্তু সুখবরের মধ্যেই হঠাৎ ঝড়ে ওলটপালট হয়ে যায় সবকিছু। হঠাৎ অসুস্থতা ধরা পড়ে তাদের বাবার। জানা যায়, তাঁর হাতে আর বেশি সময় নেই। পরিবারের দায়িত্ব কাঁধে নিতে তখন নিজের হবু স্বামীর হাতে বোন দেবাদৃতার হাত তুলে দেন রাই আরাত্রিকা।

Advertisements

Serial: দুই চ্যানেলেই নতুন সিরিয়ালের টক্কর, কবে থেকে শুরু হচ্ছে দিনক্ষণ জেনে নিন এখনই

স্টার জলসাও পিছিয়ে নেই। এই চ্যানেলে নতুন সিরিয়াল নিয়ে ফিরছেন সুস্মিতা দে। তাঁর বিপরীতে এই প্রথম টেলিভিশনে মুখ দেখাচ্ছেন সাহেব ভট্টাচার্য। ‘কথা’ নামের সিরিয়ালের গল্প অনুযায়ী, নায়িকা গাছ পাগল। আর নায়ক একজন নামী শেফ। কিন্তু দুজনের মধ্যে সম্পর্ক একেবারে আদায় কাঁচকলায়। তবে কখন আর কবে থেকে এই সিরিয়াল শুরু হবে তা এখনো জানা যায়নি। আসছে আরো এক নতুন সিরিয়াল ‘দ্বিতীয় বসন্ত’। এই সিরিয়ালের গল্প অনুযায়ী, নায়ক নায়িকা দুজনেই ভিন্ন ভিন্ন কারণে নিজেদের জীবনে ভালোবাসাকে হারিয়ে ফেলেছে। রাজদীপ গুপ্ত, সোহিনী গুহ রায় এবং জেসমিন রায় এর এই সিরিয়াল কবে থেকে শুরু হবে সেটাও জানা যায়নি এখনো।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই