whatsapp channel

Sunny Leone: বাংলাদেশে নিষিদ্ধ সানি লিওনি!

কয়েকদিন আগেই সানি লিওনি (Sunny Leone) তাঁর দত্তক কন্যাসন্তান নিশাকে নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। এবার তাঁর বাংলাদেশ যাওয়া নিয়ে তৈরি হল বিতর্ক। সম্ভবতঃ একটি ইসলামিক সংগঠনের আপত্তির ফলে বাংলাদেশের ভিসা পাচ্ছেন…

Avatar

HoopHaap Digital Media

কয়েকদিন আগেই সানি লিওনি (Sunny Leone) তাঁর দত্তক কন্যাসন্তান নিশাকে নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন। এবার তাঁর বাংলাদেশ যাওয়া নিয়ে তৈরি হল বিতর্ক। সম্ভবতঃ একটি ইসলামিক সংগঠনের আপত্তির ফলে বাংলাদেশের ভিসা পাচ্ছেন না সানি। কারণ এই ইসলামিক সংগঠনটি এর আগেও সানির বাংলাদেশ সফর নিয়ে আপত্তি করেছিল।

2015 সালে বাংলাদেশের একটি অনুষ্ঠানে সানির অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু ওই দেশের কয়েকটি ইসলামিক সংগঠন সানিকে বাংলাদেশে ঢুকতে না দেওয়ার দাবিতে আন্দোলন করতে পথে নামে। ফলে বাতিল হয়ে যায় সানির বাংলাদেশ যাত্রা। সম্প্রতি সানি বাংলাদেশ সফরের ভিসার জন্য আবারও আবেদন করেছিলেন। কিন্তু এবারেও তা বাতিল করা হয়েছে বলে বাংলাদেশ তথ্য মন্ত্রণালয়ের তরফে জানা গেছে। অথচ সানির দশ জন সহ-শিল্পীদের ভিসার আবেদন মঞ্জুর হয়েছে।

প্রকৃতপক্ষে, শামীম আহমেদ রনি (Shamim Ahmed Ronnie) পরিচালিত ফিল্ম ‘সোলজার’-এর শুটিং করতে বাংলাদেশে যাওয়ার জন্য ভিসার আবেদন করেছিলেন সানি সহ বাকি দশ জন শিল্পী। প্রথমে একটি অনুমতি পত্রে এগারো জনকেই বাংলাদেশে শুটিং করার অনুমতি দেওয়া হয়েছিল। ওই অনুমতি পত্রে সানির প্রকৃত নাম কারেণজিৎ কৌর ওয়েবার (Karenjit Kaur weber) লেখা ছিল এবং উল্লিখিত ছিল তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক।

কিন্তু,বৃহস্পতিবার প্রকাশিত একটি বিবৃতিতে দেখা গেছে সানির বাংলাদেশে শুটিংয়ের অনুমতি বাতিল করা হয়েছে। তবে বাকি দশ জন শিল্পীকে শুটিংয়ের অনুমতি প্রদান করা হয়েছে। সেই বিবৃতিতে স্বাক্ষর রয়েছে বাংলাদেশ তথ্য ও মন্ত্রণালয়ের উপসচিব মোহাম্মদ সাইফুল ইসলাম (Mohammed Saiful Islam)-এর। ফলে অনেকের অনুমান, ইসলামিক সংগঠনের চাপের মুখে পড়ে এই ধরনের সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছে বাংলাদেশ সরকার।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media