whatsapp channel

করোনা নিয়ে দিচ্ছিলেন জ্ঞানবাণী, এবার আক্রান্ত কঙ্গনা রানাওয়াত নিজেই, চোখে অসহ্য যন্ত্রণা

করোনা ভাইরাসের শিকার বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। কিছুদিন ধরেই তার চোখে অসহ্য জ্বালা ও যন্ত্রণা ছিল। কোভিড টেস্ট করিয়েছেন। রেজাল্ট পজিটিভ এসেছে। বর্তমানে নিজেকে গৃহবন্দী করে নিয়েছেন অভিনেত্রী। ইচ্ছা ছিল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা ভাইরাসের শিকার বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। কিছুদিন ধরেই তার চোখে অসহ্য জ্বালা ও যন্ত্রণা ছিল। কোভিড টেস্ট করিয়েছেন। রেজাল্ট পজিটিভ এসেছে। বর্তমানে নিজেকে গৃহবন্দী করে নিয়েছেন অভিনেত্রী। ইচ্ছা ছিল নিজের জায়গা হিমাচল প্রদেশে গিয়ে থাকবেন। কিন্তু তার আগেই করোনা ভাইরাসের শিকার হলেন বলিউড অভিনেত্রী।

Advertisements

Advertisements

এই ভাইরাস কিভাবে শরীরে এলো তা এখনও বুঝতে পারছেন না তিনি। অবশ্য, সকলকে সতর্ক করে তিনি বলেছেন যে এটি একটি ফ্লু মাত্র। নিজেকে সাবধানে রাখলে এর থেকে সহজে নিস্তার পাওয়া যায়। এদিন কঙ্গনা তার মেডিটেশন করার একটি ছবির সঙ্গে লিখে জানিয়েছেন যে তিনি COVID 19 এর শিকার।

Advertisements

কঙ্গনা একা নন, গোটা মহারাষ্ট্র কাপছে করোনা ভাইরাসের দ্বিতীয় দাপটে। মহারাষ্ট্রে যেমন করোনা রুগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে তেমনই অক্সিজেনের হ্রাস ঘটেছে। এখনও পর্যন্ত বহু অভিনেতা ও অভিনেত্রীরা করোনা ভাইরাসের শিকার হয়েছেন, এবং অনেকে সেরেও উঠেছেন। এই ভাইরাসের সঙ্গে লড়াই করা কালীন কিছু শিল্পী এগিয়ে এসেছেন জনস্বার্থে।

Advertisements

কোভিড আক্রান্ত হওয়ার পাশাপাশি কঙ্গনা অন্তর থেকে দমে যাননি। গত বছর থেকে দেশের বিভিন্ন ইস্যু নিয়ে সরব হন তিনি। কখনো সুশান্ত মৃত্যু কেস, মুম্বাই পুলিশের দাদাগিরি, মহারাষ্ট্র সরকারের দাপট, মুম্বাই শহরে ড্রাগ কেস, কখনো আবার কৃষক আন্দোলন এবং কখনও আবার পশ্চিমবঙ্গের রাজ্যের মুখ্যমন্ত্রীকে নিয়ে‌ তোপ, তো কখনো রাজ্যের থেকে পাওয়া এফ আই আর নিয়ে বিরোধিতা। একদিকে সোশ্যাল ইস্যু নিয়ে বক্তব্য তো অন্যদিকে চার চারটে জাতীয় পুরস্কারের সন্মান, সব মিলিয়ে বুঝিয়ে দিচ্ছেন, করোনা ভাইরাস তার শরীর দখল করলেও মগজ এখনও শাণিত।

whatsapp logo
Advertisements
Avatar