whatsapp channel

Prosenjit-Rachna: পুজোর আগে রচনার সঙ্গে মাখোমাখো রসায়নে ক্যামেরাবন্দি প্রসেনজিৎ

সামনেই পুজো, তাই পুজোয় নতুন করে ধামাকা করতে আসছেন দিদি নং ওয়ান এর সঞ্চালিকা তথা নব্বই এর সেরা সুন্দরী অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় ও ইন্ডাস্ট্রির অন্যতম মুখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বহু বছর…

Avatar

সামনেই পুজো, তাই পুজোয় নতুন করে ধামাকা করতে আসছেন দিদি নং ওয়ান এর সঞ্চালিকা তথা নব্বই এর সেরা সুন্দরী অভিনেত্রী রচনা বন্দোপাধ্যায় ও ইন্ডাস্ট্রির অন্যতম মুখ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বহু বছর পর দুজনে জুটি বেধে কাজ করতে চলেছেন। এখনও সেই কাজ পুরোপুরি প্রকাশ্যে আসেনি, তবে সোশ্যাল মিডিয়ার দৌলতে তার ঝলক এখন ফোনে ফোনে। রীতিমত ভাইরাল হয়েছে এবং হচ্ছে রচনা প্রসেনজিৎ এর ডুয়েট ভিডিও।

কী আছে ভিডিওতে? সেটা জানার আগে বলে রাখা ভালো, এই দুজনেরই বয়স ৪০ ঊর্ধ্ব, অনেকটা বেশী। কিন্তু, দেখে বোঝার উপায় নেই। একজন তো এখনও ছিপছিপে তন্বী, সুন্দরী, গ্ল্যামারাস। অন্যজন এখনও হ্যান্ডসাম ও ফিট।

ভিডিওতে দেখা যাচ্ছে, পদ্মপাতা ভর্তি একটা জলাশয়। সেই জলাশয়ের সামনে প্রসেনজিৎ রচনা অন্তরঙ্গ। চোখে মুখে রোম্যান্স, লাজুক হাসি, উষ্ণ স্পর্শ। প্রসেনজিৎ রচনাকে দুই হাত দিয়ে পিছন থেকে আগলে রাখছেন, রচনা লাজুক হেসে সম্মতি দিচ্ছেন।ভুলেও ভাববেন না এটা নতুন কোনো সিনেমার ঝলক। হতে পারে কোনো পত্রিকার জন্য ফটোশ্যুট।

৯০ এর দশকের পুরোনো ম্যাজিক যে এভাবে ফিরবে ভাবাই যায় না। রচনা প্রসেনজিৎ রোম্যান্স যেমন করছেন, তেমনই ব্যকগ্রাউন্ড বেজে চলেছে রবীন্দ্র সঙ্গীত ‘আহা তোমার সঙ্গে’। এদিন রচনা সেজে উঠেছিলেন তুঁতে এবং লাল রংয়ের কম্বিনেশনের একটি শাড়িতে ও ফুলে। প্রসেনজিৎ সেজেছিলেন মাল্টি কালারের ডিজাইনার গলা বন্ধ পাঞ্জাবি ও কালো ঢোলা প্যান্টে। ভিডিও টি পোস্ট করেছেন টলি পাড়ার অন্যতম সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহা ( Rudra Saha Fashion Stylist)।

whatsapp logo