Bengali SerialHoop Plus

‘দিদি নং ১’-এ মিমির জন্য পাত্র খোঁজার আসরে নুসরত!

‘দিদি নং ১’- শোতে এসেও প্রিয় বান্ধবীর জন্য যথেষ্ট কেয়ারিং নুসরত। এখনও পর্যন্ত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার কটাক্ষের শিকার হয়েছেন নুসরত, দাম্পত্য অশান্তি ও পরকীয়া নিয়ে ঝড় উঠলেও কুছ পরোয়া নেহি অভিনেত্রীর। বিন্দাস মুডে রচনা ব্যানার্জীর সঙ্গে রিয়্যালিটি শোতে অংশগ্রহন করেন নুসরত। নাহ, এখানেও তিনি একা নন, সঙ্গী তাঁর প্রিয় বান্ধবী ও ছোট্ট বোনু মিমি চক্রবর্তী।

একটা সময় একসঙ্গে হাত ধরে সাংসদ হয়েছেন, অভিনয়ও করছেন একসঙ্গে, এবারে প্রিয় বোনুর সঙ্গে একসঙ্গে হাজির হয়েছেন রচনা ব্যানার্জীর ‘দিদি নাম্বার ওয়ান’ শোতে। এই অনুষ্ঠানে রচনা মিমির কাছে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কিছু প্রশ্ন রাখেন যেখানে মিমি একেবারেই চুপ। কেমন বর পছন্দ এই ব্যপারে প্রশ্ন করলে মিমি বোনুর হয়ে উত্তর দেন নুসরত নিজেই।

সাংসদ-অভিনেত্রী নুসরতের কথায় পাত্রের ইন্টারন‍্যাশনাল লেভেলের লুকস থাকতে হবে কিন্তু হতে হবে বাঙালি। অর্থাৎ বিদেশী মদ বাংলা শিশিতে। এছাড়াও পাত্রকে জেনুইন হতে হবে, হ্যান্ডসাম হতে হবে এবং সৎ হতে হবে।

‘দিদি নাম্বার ওয়ান’ শোতে মিমি বোনুর জন্য পাত্র দেখার পাশাপাশি পায়েল ও তনুশ্রীকে নিয়েও মজায় মেতেছিলেন রচনা। এছাড়াও অনীক ধরের গান ও কাঞ্চন মল্লিকের কৌতুক এই অনুষ্ঠানে বাড়তি মশলা অ্যাড করে। এদিনের এপিসোডে, মিমির পরনে ছিল গাঢ় সবুজ রঙের সালোয়ার কামিজ, নুসরত সেজেছিলেন নীল সিক‍্যুইনের শাড়িতে। তনুশ্রী সেজেছিলেন ওয়েস্টার্ন স্টাইলের শাড়িতে, আর পায়েল ছিল উজ্জ্বল হলুদ রঙের গাউনে।

Related Articles