whatsapp channel

বিয়ের পরেই স্বামীর সঙ্গে করওয়া চৌথ নেহা কক্করের, ছবি ভাইরাল নেট দুনিয়ায়

প্রথমে লোকে ভেবেছিল পুরোটাই লোক দেখানো। এবারও বিয়ে নিয়ে গুজব ছড়াচ্ছেন রিমেক কুইন৷ এর আগেও নেহা বহুবার নিজের বিয়ে নিয়ে বার বার খবরের শিরোনামে থেকেছেন, আবার পড়ে শোনা গিয়েছে, নেহার…

Avatar

HoopHaap Digital Media

প্রথমে লোকে ভেবেছিল পুরোটাই লোক দেখানো। এবারও বিয়ে নিয়ে গুজব ছড়াচ্ছেন রিমেক কুইন৷ এর আগেও নেহা বহুবার নিজের বিয়ে নিয়ে বার বার খবরের শিরোনামে থেকেছেন, আবার পড়ে শোনা গিয়েছে, নেহার এই বিয়েটা একেবারেই গানের প্রচারের জন্য ৷ তবে এবারটা একেবারে সবাইকে চমকে দিলেন নেহা ৷ প্রথম ভিডিয়োতে আংটি হাতে প্রকাশ করেন, পরে একটার পর একটা রোকা থেকে শুরু করে বিয়ের নানান ছবি পোস্ট করে নেহা প্রমাণ করলেন এবারে আর টিআরপি নয় এই বিয়েটা সত্যি বিয়ে ৷ আর রোহনপ্রীতই তাঁর জীবনসঙ্গী।

এর আগে উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের সঙ্গে বহুবার নেহার নাম জুড়ে গিয়েছিল ৷ এমনকি, রটে গিয়েছিল আদিত্য-র সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন। দু’জনের বিয়ে নিয়েও গুঞ্জন রটেছিল৷ তবে সে খবর যে একেবারেই গুজব, তা স্পষ্টই জানিয়ে ছিলেন নেহা ও আদিত্য।

রোহনপ্রীতের সঙ্গে বিয়ের পর এটাই প্রথম করওয়া চৌথ নেহুর৷ তাই এই দিনটাকে স্পেশাল করে তুলতে নেহা সাহায্য নিলেন একটি স্পেশাল গানের ৷ হাতে আলতা রাঙিয়ে ৷ লাল পোশাকে মাথায় টিপ, হাতে চূড়া পড়ে উদযাপন করলেন এই দিন। আর বরও কম নয় সাদা শেরওয়ানি পড়ে বৌয়ের সাথে চলে এলেন উপোশ ভাঙবে বলে। দুজনেই এইদিন একে ওপরের জন্য উপোস রেখেছিলেন। রোহনকে সঙ্গে নিয়ে গানের মধ্যে দিয়েই স্বামীর মুখ দেখলেন নেহা ৷

 

View this post on Instagram

 

My first Karwa Chauth with hubby @rohanpreetsingh 🥰😇 #NehuPreet

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar) on

আকাশে চাঁদ ওঠার পর স্বামীকে বরণ করে এই করওয়া চৌথ পালন করলেন। স্বামী ও হাসিমুখে স্ত্রীকে জল আর মিষ্টি খাওয়িয়ে দিলেন। আবার রোহনও একই ভাবে স্ত্রীকে বরণ করে উপোস ভাঙলেন। রোহন নিজেদের ছবি পোস্টের সাথে ক্যাপশানে লিখলেন,”আমার চাঁদ আকাশের চাঁদের থেকে বেশী সুন্দর”। নিজেদের পরিবারের সাথে সুন্দর মুহূর্ত কাটালেন। প্রথম কারওয়া চৌথের ছবি পোস্টের সাথে সাথে ভাইরাল।

 

View this post on Instagram

 

Thank you Mumma Papa for Everything!!!! ♥️🙌🏼😇🙏🏼

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media