whatsapp channel

করোনায় চল্লিশ বছরের সঙ্গীকে হারালেন অভিনেত্রী হেমা মালিনী, টুইটারে জানালেন শেষ বিদায়

করোনার বেলাগাম স্রোত বিপর্যস্ত করে দিয়েছে জনজীবনকে। সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর হার। দেশে দেখা দিয়েছে অক্সিজেনের সঙ্কট। হাসপাতালে শুরু হয়েছে বেডের ঘাটতি। বলিউডের সুরকার শ্রাবণ রাঠোর (shravan Rathod)…

Avatar

HoopHaap Digital Media

করোনার বেলাগাম স্রোত বিপর্যস্ত করে দিয়েছে জনজীবনকে। সংক্রমণের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর হার। দেশে দেখা দিয়েছে অক্সিজেনের সঙ্কট। হাসপাতালে শুরু হয়েছে বেডের ঘাটতি। বলিউডের সুরকার শ্রাবণ রাঠোর (shravan Rathod) মারা গেছেন করোনা আক্রান্ত হয়ে। একের পর এক প্রিয়জনকে হারাচ্ছেন মানুষ। এবার সেই তালিকায় যুক্ত হল হেমা মালিনী (Hema malini)-র নাম।

করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন হেমা মালিনীর সেক্রেটারি ‘মিস্টার মেহতা’ (Mr. Mehta)। টুইটারে ভারাক্রান্ত হৃদয়ে মেহতাজির ছবি শেয়ার করে শোকবার্তা দিয়ে হেমা লিখেছেন, চল্লিশ বছরের সঙ্গী মেহতাজি হেমার পরিবারের অবিচ্ছেদ্য অংশ ছিলেন। তিনি পরিশ্রমী ও কর্মক্ষম ছিলেন। হেমা জানিয়েছেন, মিস্টার মেহতার শূন্যস্থান কেউ কোনোদিন পূরণ করতে পারবেন না।

হেমা মালিনীর মেয়ে এষা দেওল (Esha Deol)-ও সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করে লিখেছেন, তিনি কোনোদিন তাঁর মেহতা আঙ্কল-কে ভুলবেন না। নায়িকা হিসাবে উচ্চতার শিখরে থাকাকালীন হেমা মালিনীর সমস্ত কাজ সামলাতেন মিস্টার মেহতা। ইন্ডাস্ট্রিতে তাঁর পরিচয় ছিল ‘মেহতাজি’ নামেই। তাঁর প্রকৃত নাম চলে গিয়েছিল অন্তরালে।

তারকাদের স্টারডমের অন্তরালে প্রকৃত পক্ষে থাকেন তাঁদের সেক্রেটারি ও পিআর টিম। তাঁরাই মিডিয়ার সঙ্গে তারকাদের সংযোগ স্থাপন করেন। তারকাদের সঙ্গে ফ্যাশন ডিজাইনার ও ফটোগ্রাফারদের সম্পর্কও তৈরী করেন তাঁরাই। আসলে এই সেক্রেটারিরাই স্টারমেকার। কিন্তু তাঁদের নাম সেভাবে সামনে আসে না। প্রায় প্রতিটি তারকার সঙ্গে তাঁদের সেক্রেটারিদের ভালো সম্পর্ক থাকে। তাঁরা ধীরে ধীরে তারকাদের পরিবারের অংশই হয়ে ওঠেন ঠিক যেভাবে হয়ে উঠেছিলেন মেহতাজি। মেহতাজিকে হারিয়ে ভেঙে পড়েছেন হেমাও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media