whatsapp channel

Srabanti Chatterjee: নীল সুইমস্যুটে উঁকি দিচ্ছে ফর্সা শরীর, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বর্তমানে টলিউডের ব্যস্ত ও চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। পাশাপাশি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ -এ বিচারকের…

Avatar

Nilanjana Pande

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) বর্তমানে টলিউডের ব্যস্ত ও চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে একাধিক প্রোজেক্ট। পাশাপাশি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ -এ বিচারকের আসনেও দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। টলিউডে শ্রাবন্তীর সাথে জিতু কমল (Jeetu Kamal)-এর অনস্ক্রিন জুটিও তৈরি হয়েছে। সব মিলিয়ে শ্রাবন্তীর কেরিয়ারের গতিপথ বর্তমান সময়ে যথেষ্ট মসৃণ। সোশ্যাল মিডিয়াতেও শ্রাবন্তী যথেষ্ট অ্যাকটিভ। যদিও তাঁকে ঘিরে সমালোচনা এখনও কমেনি। তবে নেতিবাচক প্রভাব থেকে নিজেকে দূরে রাখতে পছন্দ করেন শ্রাবন্তী। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি।

সপ্তাহের মাঝামাঝি এসে শ্রাবন্তী শেয়ার করেছেন তাঁর একটি নতুন ছবি। তবে অবশ্যই তা একটি অনলাইন পোর্টালের ভার্চুয়াল পেজের মাধ্যমে। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে নীল রঙের সুইমসুট। সুইমসুটের উর্ধ্বাংশে রয়েছে সাদা-নীল সুতোর কারুকার্য। সুইমসুটের হেমলাইন সামান্য ডিপ হওয়ার কারণে উন্মুক্ত রয়েছে শ্রাবন্তীর ক্লিভেজ। উজ্জ্বল মেকআপ করেছেন শ্রাবন্তী। ঠোঁট রাঙিয়েছেন ফুশিয়া পিঙ্ক রঙের লিপস্টিকে। গালে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। চুলে বান বেঁধেছেন শ্রাবন্তী। চোখ আবৃত করেছেন নীল শেডের সানগ্লাসে। সুইমিং পুলের নীল জলের মধ্যে ভেসে রয়েছেন শ্রাবন্তী। এগিয়ে এসেছেন পুলসাইডে। তাঁর দৃষ্টি সামনের দিকে নিবদ্ধ। সেখানেও রয়েছে একটি জলাশয়।

শ্রাবন্তীর ছবির ক্যাপশনে তাঁকে অভিহিত করা হয়েছে শহরের নীল চাঁদ রূপে। ক্যাপশনে জোড়া হয়েছে চাঁদের ইমোজি। ট‍্যাগ করা হয়েছে শ্রাবন্তীকে। সদ্য লন্ডন থেকে কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-র শুটিং সেরে ফিরেছেন শ্রাবন্তী। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন জিতু কমল। এছাড়াও জিতুর বিপরীতে ‘বাবুসোনা’ ফিল্মে অভিনয় করছেন শ্রাবন্তী। এই ফিল্মটি পরিচালনা করছেন অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush)।

বর্ষাকালের পর শুরু হতে চলেছে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত প‍্যান ইন্ডিয়ান ফিল্ম ‘দেবী চৌধুরানী’-র শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্রাবন্তী।

whatsapp logo