BollywoodHoop Plus

সিজার করেই দ্বিতীয় সন্তানের জন্ম দিলেন করিনা, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

২০১৬ সালে করিনা প্রথম বার এক ছেলের মা হয়েছিলেন। এরপর ২০২০ সালের অগাস্ট মাসে নতুন সদস্য আসার খবর প্রকাশ্যে এনেছিলেন করিনা ও সইফ। করিনা দ্বিতীয়বার মা হওয়ার আনন্দে খুশিতে আত্মহারা ছিলেন। অবশেষে সাইফিনার অপেক্ষার অবসান ঘটেছে। তিন থেকে চার হলেন। রবিবার সকালে তৈমুর বড় দাদা আর সাইফিনা বাবা মা হলেন। অভিনেত্রী আজ সকালে দ্বিতীয়বার পুত্রসন্তানের মা হয়েছেন।

গত কাল অর্থাৎ শনিবার রাতে মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন করিনা। দীর্ঘ প্রতিক্ষার পর খেলার সাথী পেল ছোট্ট তৈমুর। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, এই একরত্তির জন্মের জন্য অভিনেত্রীকে সেভাবে সেভাবে কোনো কষ্ট করতে হয়নি ডেলিভারির সময়। সি-সেকশন ডেলিভারি হয়েছে করিনার। কোনও রকম জটিলতা ছাড়াই ভূমিষ্ঠ হল সইফিনার এই আদুরে সন্তান। এখন পতৌদি পরিবারে বইছে খুশির আবহাওয়া।

দ্বিতীয় সন্তানের ভূমিষ্ঠ হওয়ার পরপরই ভক্তদের মনে তৈরি হয় প্রশ্ন, তাহলে কি করিনা দ্বিতীয় সন্তানের জন্য সিজার না করার পরিকল্পনা করছেন? কিন্তু সেই জল্পনায় জল ঢেলে সি-সেকশন পদ্ধতিতেই সন্তান ভূমিষ্ঠ করলেন বেগম সাহেবা। সেই প্রশ্নকে মাথায় রেখেই আমাদের হেডলাইন। কোনরকম বিভ্রান্তিকর তথ্য দেওয়া আমাদের উদ্দেশ্য নয়। একেবারেই সাদামাটা প্রসেসে নয় বরং সিজারের সাহায্য নিয়েই এল তৈমুরের ছোট ভাই।

রণধীর দ্বিতীয় বার নাতি হওয়ার খবরে খুশিতে আত্মহারা। অভিনেত্রীর বাবা রণধীর কপূর জানিয়েছেন, তাঁর মেয়ে ও নাতি দুজনেই সুস্থ আছেন। অবশ্য তিনি এখনও পর্যন্ত তাঁর নাতির মুখ দেখেননি। তবে মেয়ের সঙ্গে আমার কথা হয়েছে। তবে করিনা জানিয়েছেন তিন ও তাঁর নবজাতক শিশু ঠিক আছে। ছোট্ট অতিথিকে দেখার জন্য অপেক্ষা করে করছেন সাথে ওর মঙ্গল কামনা করছেন। এরপর নতুন মা বাবাকে শুভেচ্ছা জানিয়েছেন রণবীর কপূরের দিদি রিধিমা কপূর সাহানি। ইনস্টাগ্রামে লিখেছেন, ‘শুভেচ্ছা করিনা এবং সইফ’। এর সঙ্গেই জুড়ে দিয়েছেন হ্যাশট্যাগ, ‘#ইটজআবয়’।

আমাদের কভারে ব্যবহৃত ছবিটি তৈমুরের সময়কার। এই মুহূর্তে করিনার সদ্যজাত সন্তানের কোনো ছবি পাওয়া সম্ভব হয়নি যেহেতু নবাব দম্পতি আগেভাগেই জানিয়েছেন তারা দ্বিতীয় সন্তানের কোনো রকম ছবি মিডিয়ার কাছে প্রকাশ্যে আনবেন না। শুধুমাত্র প্রতীকী ছবি হিসেবে আমাদের কভার পিকটি ব্যবহৃত। এটি করিনার দ্বিতীয় সন্তানের ছবি নয়।

করিনার ডিজাইনার বন্ধু মনীশ মলহোত্রাও টুইট করে ভালবাসা জানিয়েছেন সইফ এবং করিনাকে। সইফের বোন সোহা আলি খানও নতুন অতিথির আসার আনন্দ শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামে। এখন পতৌদি অন্দরে কেবল খুশি আর খুশি।অভিনেত্রী দ্বিতীয় বার মা হলেও চতুর্থ বার বাবা হলেন সইফ। স্ত্রী আর সদ্যজাতকে সময় দেওয়ার জন্য এখন অভিনেতা পিতৃত্বকালীন ছুটি নিয়েছিলেন। আর ছেলের প্রতিটি মুহূর্ত তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করার জন্য তিনি ছুটিতেই থাকবেন।

whatsapp logo