whatsapp channel

মারণব্যাধি ক্যান্সারের স্টেজ ৪-এ সঞ্জয় দত্ত, চিকিৎসার জন্য গন্তব্য সিঙ্গাপুর

গতকালই সঞ্জয় দত্তের শারীরিক অসুস্থতাকে অতিরঞ্জিত করে গুজব ছড়ানো হচ্ছে বলে দাবি করেন সঞ্জয়-পত্নী মান্যতা। জানা গিয়েছিল ক্যানসারে স্টেজ ৩ পর্যায়ে আক্রান্ত সঞ্জু বাবা, যা যথেষ্ট উদ্বেগজনক বলে জানান চিকিৎসকেরা।…

Avatar

HoopHaap Digital Media

গতকালই সঞ্জয় দত্তের শারীরিক অসুস্থতাকে অতিরঞ্জিত করে গুজব ছড়ানো হচ্ছে বলে দাবি করেন সঞ্জয়-পত্নী মান্যতা। জানা গিয়েছিল ক্যানসারে স্টেজ ৩ পর্যায়ে আক্রান্ত সঞ্জু বাবা, যা যথেষ্ট উদ্বেগজনক বলে জানান চিকিৎসকেরা।

কিন্তু আজ জানা যাচ্ছে স্টেজ ৩ , স্টেজ ৪ পর্যায়ের ক্যানসারে আক্রান্ত হয়েছেন বলিউড স্টার, যা সূচিত করে পরিস্থিতি আরো সঙ্কটজনক। সূত্রের মাধ্যমে জানা যাচ্ছে গত শনিবার শ্বাস কষ্ট নিয়ে লীলাবতী হাসপাতালে ভর্তি হন সঞ্জয় দত্ত। অক্সিজেন স্যাচুরেশন লেভেল কম থাকায় করোনা পরীক্ষা করানো হয়। কিন্তু করোনা নেগেটিভ আসে। এরপরই ক্যানসার পরীক্ষা করানোর কথা চিন্তা করেন চিকিৎসকেরা। তাতেই প্রথমে তৃতীয় পর্যায়ের ফুসফুসে ক্যানসার হওয়ার খবর পাওয়া গেলেও আজ জানা যাচ্ছে তা চতুর্থ পর্যায়ে পৌঁছে গেছে।

এই অবস্থায় আরো উন্নত চিকিৎসার জন্য তাঁকে আমেরিকা উড়িয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করা হয়। কিন্তু মুম্বই হামলার অভিযুক্তের কাছ থেকে অস্ত্র কেনার অপরাধে সাজাপ্রাপ্ত সঞ্জয় দত্তের ভিসার আবেদন নামঞ্জুর করে আমেরিকা। এখন সিঙ্গাপুরে চিকিৎসা করানোর কথা ভাবছেন বলে জানা যাচ্ছে।

পরিসংখ্যান বলছে এই স্টেজ ৪ পর্যায়ের ক্যানসার থেকে বেঁচে ফিরতে পারেন মাত্র ১০ শতাংশ মানুষ। এই তথ্য যথেষ্ট উদ্বেগজনক মুন্না ভাইয়ের ভক্তদের জন্য। তবে সঞ্জয় দত্ত এবং স্ত্রী মান্যতা ভক্তদের মন শক্ত রাখার আর্জি জানিয়ে বলেছেন আমরা এই লড়াইয়ে নিশ্চিত ভাবে জয়ী হব। ইতিমধ্যে সঞ্জয় দত্তের আরোগ্য কামনা করে ট্যুইট করেছেন নেহা ধুপিয়া, অনুপম খের, এষা দেওল প্রমুখ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media