whatsapp channel

Monami Ghosh: হোটেলের বাথরুম থেকে এই ছবি শেয়ার করলেন মনামী

অভিনয় দক্ষতার জন্য কলকাতা থেকে মুম্বই অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। তবে এই দুই গুন ছাড়াও আরও…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

অভিনয় দক্ষতার জন্য কলকাতা থেকে মুম্বই অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) বারবার প্রশংসা পেয়েছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। তবে এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন মনামী ঘোষ। তা হল তাঁর ফ্যাশন সেন্স। নিজের অসাধারণ স্টাইলিংয়ের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয়। কারণ সামাজিক মাধ্যমে প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী।

কখনো তাকে শাড়িতে দেখা যায় সাবেকি লুকে, কখনো আবার পাশ্চাত্য পোশাকে বোল্ড লুকে ধরা দেন তিনি। তবে সম্প্রতি এই অভিনেত্রীকে দেখা গেল এই দুইয়ের মিশেল সাজে সাজতে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেল ঘিয়ে রংয়ের ফিনফিনে শাড়িতে। সঙ্গে তিনি তার লাজ রক্ষা করেছেন একটি ম্যাচিং ডিপনেক ব্রালেটে। পোশাকের ফাঁকে কখনো উন্মুক্ত হয়েছে তার ফর্সা পৃষ্ঠদেশ, কখনো আবার দেখা গেছে বক্ষবিভাজিকা, আবার কখনো উন্মুক্ত হয়েছে শরীরের আরো নানা অংশ। অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে রয়েছে নিউড রংয়ের লিপস্টিক। খোলা চুলে আরো বেশি আবেদনশীল লুক ফুটে উঠেছে মনামীর শরীর থেকে।

কোনো এক হোটেলের বাথরুমের আয়নার সামনে দাঁড়িয়ে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। আবার অন্য ছবিতে তাকে দেখা গেছে হোটেলের লনে। আর প্রতিটি ছবিতে নজর কেড়েছে তার সাবেকি ও লাস্যময়ী রূপের সংমিশ্রণ। পোস্টের ক্যাপশনে কিছুই লেখেননি তিনি। শুধুমাত্র ধন্যবাদ জানিয়েছেন ফটোগ্রাফার এবং ডিজাইনারকে। তবে তাকে এই অবতারে দেখেই পাগল হয়েছেন তার অনুরাগীরা। অনেকেই ভালকবাসার জোয়ার বয়িয়ে দিয়েছেন তার জন্য। আবার অনেকেই যে তাকে পছন্দ করেন, তা বুঝিয়ে দিয়েছেন প্ৰশংসাসূচক শব্দমালা তৈরি করে।

প্রসঙ্গত, অভিনেত্রী মনামী ঘোষ এতটাই সুন্দর যে, তাঁর আসল বয়স বোঝা কিন্তু প্রায় অসম্ভব। তিনি যে কবে ৩০ পেরিয়ে প্রায় ৪০-এর কাছাকাছি চলে এসেছেন, তার খেয়াল রাখতে পারেননি তিনি নিজেও। এখনও মনামীকে দেখে তন্বী মনে হয়। তার কারণ অবশ্য খোলসা করেননি অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা