whatsapp channel

মুখমন্ডলে সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হলেন ‘ওগো নিরুপমা’-এর আবির

পশ্চিমবঙ্গে এই মুহূর্তে চলছে আংশিক লকডাউন। তার মধ্যেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)। গৌরবের ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, গৌরবের কপালে একটি ফোড়া হয়েছিল। তা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

পশ্চিমবঙ্গে এই মুহূর্তে চলছে আংশিক লকডাউন। তার মধ্যেই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gaurav Roychowdhury)।

Advertisements

গৌরবের ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, গৌরবের কপালে একটি ফোড়া হয়েছিল। তা নিয়েই 22 শে জুন, মঙ্গলবার শুটিংয়ে গিয়েছিলেন গৌরব। হঠাৎই শুটিং চলাকালীন গৌরবের কপালের ফোড়ার যন্ত্রণা তীব্র হয়ে ওঠে। তিনি শুটিং শেষ করে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসেন। কিন্তু 23 শে জুন সকালে ঘুম থেকে উঠে গৌরব দেখেন, ফোড়াটি অনেকটা বড় আকার ধারণ করেছে। এমনকি গৌরব বাঁদিকের চোখ খুলতে পারছিলেন না বা কথাও বলতে পারছিলেন না।

Advertisements

ফলে তাড়াতাড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে গৌরবের কনুইয়ে বোন টিউমার ধরা পড়েছিল। অনেকদিন ধরে ব্যথায় কষ্ট পাচ্ছিলেন গৌরব। প্রথমে চিকিৎসক ভেবেছিলেন, জিম করতে গিয়ে চোট লেগেছে। কিন্তু তারপর দেখা গিয়েছে এটি একটি টিউমার। সেই টিউমারের বায়োপসি করে অস্ত্রোপচার করার পরামর্শ দিয়েছেন চিকিৎসক। তার পাশাপাশি গৌরবের কপালের ফোড়ারও অস্ত্রোপচার করা হবে। ইন্ডাস্ট্রির সতীর্থরা ও গৌরবের অনুরাগীরা গৌরবের দ্রুত আরোগ্য কামনা করেছেন।

Advertisements

অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacharya) -র সাথে ব্রেক-আপ হয়েছে গৌরবের। সম্পর্কের এক বছর কাটতে না কাটতেই বিচ্ছেদ হয়ে গিয়েছে গৌরব ও শ্রীমার। গৌরব ও শ্রীমা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করে দিয়েছেন। গৌরব তাঁর প্রোফাইল থেকে শ্রীমার সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন।

Advertisements

গৌরবের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গত বছর পুজোর সময় থেকেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরেছিল। শ্রীমা গৌরবের কাছে নিজের সম্পর্কে কিছু বিষয় গোপন করেছিলেন। এমনকি গৌরবের সাথে সম্পর্কে থাকাকালীন অপর একজন অভিনেতার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন শ্রীমা। গৌরব তা জানতে পারলে ব্রেক-আপ হয়ে যায় গৌরব ও শ্রীমার। গৌরব, শ্রীমার সঙ্গে আর কোনো সম্পর্ক রাখতে চাননি।

তবে শ্রীমা একটি সাক্ষাৎকারে গৌরবের সঙ্গে তাঁর থাইল্যান্ড ভ্রমণের কথা জানিয়েছেন। এছাড়াও সেখানে তাঁদের শপিং, ফটোশুট সব কিছুই তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন। গৌরব এই মুহূর্তে ‘ওগো নিরুপমা’ সিরিয়ালে অভিনয় করছেন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media