BollywoodHoop PlusReality show

Bollywood: রিয়েলিটি শোয়ের মাধ্যমে কত টাকা উপার্জন করেন এই তারকারা!

একসময় টেলিভিশন তারকা ও বড় পর্দার তারকাদের মধ্যে পার্থক্য করতেন সাধারণ মানুষ। মনে করা হত,যাঁরা টেলিভিশনে কাজ করেন, তাঁরা অভিনয় জানেন না। কিন্তু সময় পাল্টেছে, পাল্টেছে চিন্তাধারা। ফলে বর্তমানে প্রায়ই টেলিভিশনের রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করছেন বড় পর্দার সুপারস্টাররা। কখনও বা তাঁরাই শোয়ের সঞ্চালক। তবে তাঁদের পারিশ্রমিক টেলিভিশন তারকাদের থেকে অনেকটাই বেশি। প্রথমেই আসে যাক ‘শাহেনশাহ’ অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর কথায়।

অমিতাভ গত এক দশক ধরে সঞ্চালনা করছেন ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র মতো হিট গেম শো। তিনিই এই শোয়ের টিআরপি। ‘কেবিসি’-র সাম্প্রতিক সিজনের জন্য তাঁর পারিশ্রমিক ছিল প্রায় সাড়ে তিন কোটি।

কয়েক বছর ধরে বিভিন্ন রিয়েলিটি শোয়ে বিচারকের আসনে থাকছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। ‘সুপার ডান্সার’ রিয়েলিটি শোয়ের এক-একটি সিজন পিছু শিল্পার পারিশ্রমিক হল চৌদ্দ কোটি টাকা।

মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)-কেও ইদানিং প্রচুর ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যাচ্ছে। সেখানে মাধুরীই হয়ে ওঠেন মূল আকর্ষণ। শেষবার তাঁকে দেখা গেছে ‘ডান্স দিওয়ানে’ রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে। এই শোয়ের এপিসোড পিছু মাধুরীর পারিশ্রমিক ছিল প্রায় এক থেকে দেড় কোটি টাকা।

‘বিগ বস’ মানেই সলমান খান (Salman Khan)। এর আগে বহু তারকার এই শো সঞ্চালনা করলেও শোয়ের জৌলুস বৃদ্ধি করেছেন সলমান। তার সাথেই বৃদ্ধি পেয়েছে তাঁর পারিশ্রমিক। চৌদ্দ সপ্তাহ ‘বিগ বস’ সঞ্চালনার জন্য সলমানের পারিশ্রমিক ছিল প্রায় সাড়ে তিনশো কোটি টাকা।

‘বিগ বস ওটিটি’ সঞ্চালনা করেছিলেন করণ জোহর (Karan Johar)। এই মুহূর্তে তিনি রয়েছেন ‘হুনরবাজ’-এর বিচারকের আসনে। এছাড়াও এর আগে ‘ইন্ডিয়া’জ গট ট‍্যালেন্ট’ -এর বিচারকের আসনে ছিলেন তিনি। সিজন পিছু করণের পারিশ্রমিক দশ কোটি টাকা।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

বহুদিন ধরেই মালাইকা অরোরা (Malaika Arora) অনেকগুলি রিয়েলিটি শোয়ের বিচারকের আসন অলঙ্কৃত করেছেন। ‘ইন্ডিয়া’জ বেস্ট ডান্সার’-এর বিচারকের আসনে রয়েছেন তিনি। এই শোয়ের এপিসোড পিছু মালাইকার পারিশ্রমিক প্রায় সাড়ে আট লাখ টাকা।

‘ইন্ডিয়ান আইডল’-এ বিচারকের ভূমিকায় থাকেন নেহা কক্কর (Neha Kakkar)। এই শোয়ের এপিসোড পিছু তাঁর পারিশ্রমিক পাঁচ লক্ষ টাকা।

whatsapp logo