Bengali SerialHoop Plus

Swastika Dutta: ঝিলমিল কি পারবে নতুন হাওয়া আনতে!

অবশেষে সব জল্পনা সত্যি করে স্বস্তিকা দত্ত (Swastika Dutta) ফিরছেন ছোট পর্দায়। তবে একদম নতুন ধরনের চরিত্রে ফিরছেন তিনি। টেলিভিশনের পর্দায় এই প্রথমবার ভেন্ট্রিলোকুইস্টের চরিত্রে দেখা যেতে চলেছে কোনো অভিনেত্রীকে। ভেন্ট্রিলোকুইস্ট একটি বিশেষ পেশা। এই পেশার শিল্পীদের হাতে থাকে পুতুল। পুতুল কথা বলে। কিন্তু প্রকৃতপক্ষে পুতুলের আড়ালে কথা বলেন ভেন্ট্রিলোকুইস্ট নিজেই। তবে তা দর্শকরা বুঝতে পারেন না। ইতিমধ্যেই নতুন ধারাবাহিকের প্রোমো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

নতুন ধারাবাহিকের নাম ‘তোমার খোলা হাওয়া’। আগামী 12 ই ডিসেম্বর থেকে সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে ন’টার সময় জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই নতুন ধারাবাহিক। প্রোমোর শুরুতে দেখা যাচ্ছে, বনগাঁর নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে ঝিলমিল তার বাবার হাত থেকে ভারি বাজারের ব্যাগ নিয়ে নেয়। অপরদিকে তার মা তাড়া দেন পুজোর বাসন তোলার ও গঙ্গামাটি আনার। এর মধ্যেই ঝিলমিলের পুতুল বলে ওঠে, সে সব করে দেবে। মা রেগে যান ঝিলমিলের পুতুলের গলার স্বরে বলা কথায়। এর মধ্যেই তার ধাক্কা লেগে পড়ে যায় বাবার সাইকেল। ঝিলমিলের মা তাকে বলেন, সে কি কোনোদিন কোনো কাজ ঠিক করে করতে পারবে না!

গঙ্গামাটি আনতে গিয়ে জলে ঝাঁপ দেয় ঝিলমিল। সেই সময় গঙ্গাস্নানে এসেছে এক বনেদি ভদ্রলোক যে ঠান্ডার সকালেও বেনিয়ম পছন্দ করে না। তার গায়ে এসে লাগে জলের ছিটে। সেই সময় তার সামনে জল থেকে উঠে আসে ঝিলমিল। লোকটি অত্যন্ত ক্ষুব্ধ হয় ঝিলমিলের আচরণে। কিন্তু ঝিলমিল বলে, নিয়ম ভাঙাতেই আসল মজা। অপরদিকে পাড়ে দাঁড়িয়ে আছে ভদ্রলোকের মেয়ে ও পুত্রবধূরা। তারা বলে, এই মেয়েকেই দরকার তাদের বাবার জন্য।

‘তোমার খোলা হাওয়া’-য় স্বস্তিকার বিপরীতে অভিনয় করছেন শুভঙ্কর সাহা (Shubhankar Saha)। বাবু বণিক (Babu Banik) পরিচালিত এই ধারাবাহিকটি প্রযোজনা করছে ‘শশী-সুমিত প্রোডাকশন’।

whatsapp logo