whatsapp channel

পিৎজা ছেড়ে এবার থেকে কি খাওয়ার সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী ঋতাভরী!

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari chakraborty) প্রায়ই বিভিন্ন ইন্টারেস্টিং ছবি ও ভিডিও শেয়ার করেন। লকডাউনের ফলে অধিকাংশ রেস্টুরেন্ট এখন বন্ধ। তাই এবার ঋতাভরী ঠিক করেছেন, পিৎজা নয়, এবার থেকে তিনি আঙ্গুল খাবেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari chakraborty) প্রায়ই বিভিন্ন ইন্টারেস্টিং ছবি ও ভিডিও শেয়ার করেন। লকডাউনের ফলে অধিকাংশ রেস্টুরেন্ট এখন বন্ধ। তাই এবার ঋতাভরী ঠিক করেছেন, পিৎজা নয়, এবার থেকে তিনি আঙ্গুল খাবেন।

Advertisements

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন ঋতাভরী। ছবিতে ঋতাভরীর পরনে রয়েছে কালো রঙের ফ্লোরাল জ‍্যাকেট ও সাদা রঙের ফ্রন্ট টাই টপ। ছবিতে স্টাইলের সঙ্গে একটি আঙুলে আলতো কামড় দিয়ে হাসছেন ঋতাভরী। এই ছবির নিচে ক‍্যাপশন দিয়ে ঋতাভরী পিৎজা ছেড়ে আঙুল খাওয়ার কথা লিখেছেন।

Advertisements

Advertisements

কিছুদিন আগে ঋতাভরী ইন্সটাগ্রামে একরাশ স্মৃতি শেয়ার করেছিলেন। তিনি লিখেছেন প্রথম যেদিন দিদা-দাদুর বাড়ি মা ও তাঁর দিদি চিত্রাঙ্গদা(chitrangada)-র সঙ্গে চলে এসেছিলেন, সেই সকালে তাঁদের মা শতরূপা স্যান‍্যাল (satarupa shanyal) তাঁদের দুই বোনকে প্রথমবার চা খেতে দিয়েছিলেন। এর আগে কোনোদিন তাঁরা দুই বোন চা না খেলেও সেদিন থেকে চা খাওয়া শুরু করেছিলেন।

Advertisements

ঋতাভরীর কাছে কলকাতার বুকে নিজের কেনা অ্যাপার্টমেন্টে ধূমায়িত কফির কাপের সঙ্গে একরাশ স্বাধীনতা নিয়ে ঘর সাজিয়ে তোলা ছিল এক অনন্য স্মৃতি। প্রথমবার মুম্বইয়ের বান্দ্রার বাড়িতে সকালে উঠে ডাবের জল খেতে খেতে বড় জানলা দিয়ে বাইরের প্রকৃতির দিকে তাকিয়েছিলেন তিনি। গরাদ ছাড়া প্রকৃতির সৌন্দর্য উপভোগ ছিল ঋতাভরীর কাছে জীবনকে বাঁচা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media