whatsapp channel
Hoop PlusTollywood

Yash Dasgupta: উন্মুক্ত পিঠে বড়সড় ট্যাটু, ‘শার্টলেস’ অবস্থায় যশকে দেখে ঘেমে স্নান মহিলা অনুরাগীরা

ছোটপর্দা থেকে কেরিয়ার শুরু করেছিলেন তিনি। মাঝেমধ্যে অভিযোগ ওঠে, টেলিভিশনের অভিনেত্রীরা যেমন বড়পর্দায় সুযোগ পান, অভিনেতারা তেমনটা পান না সহজে। এই অভিযোগকে মিথ্যে প্রমাণ করেছিলেন তিনি। তাঁর ‘অ্যাংরি ইয়াং ম্যান’ লুকের ভক্ত মেয়েরা আগেও যেমন ছিল, এখনও তেমনই রয়েছে। তিনি অভিনেতা যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালে বিপুল সাফল্যের পর সিনেমায় পা রাখেন তিনি।

বোঝে না সে বোঝে না সিরিয়ালে অরণ্য সিংহ রায় চরিত্রটিতে অভিনয় করে খ্যাতির শীর্ষে উঠেছিলেন যশ। তাঁর মহিলা ভক্তদের সংখ্যা ছিল অগুনতি। সেই খ্যাতিকে সঙ্গে নিয়েই বড়পর্দায় আসেন যশ। ‘গ্যাংস্টার’ ছবির হাত ধরে ডেবিউ করেন তিনি। তারপর থেকে একাধিক ছবিতে অভিনয় করেছেন যশ। কিন্তু ছোটপর্দার মতো বড়পর্দায় অতটা সাফল্য পাননি তিনি। যদিও তাঁর জনপ্রিয়তায় বিশেষ কোনো ভাঁটা পড়েনি।

বর্তমানে নুসরত জাহানের জীবনসঙ্গী যশ। স্ত্রী, সন্তান নিয়ে বেশ ভরা সংসার তাঁর। পাশাপাশি নিজেদের প্রযোজনা সংস্থাও খুলেছেন যশ নুসরত। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও যশের সক্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ১ মিলিয়নেরও বেশি ফলোয়ার্স রয়েছে যশের। জনপ্রিয়তার দিক দিয়ে নামীদামী অভিনেত্রীদেরও টেক্কা দিতে পারেন তিনি। মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ায় নানান ফটোশুটের ছবি শেয়ার করতে থাকেন যশ। সম্প্রতি অভিনেতার সাম্প্রতিক একটি ছবি বেশ চর্চায় উঠে এসেছে নেট পাড়ায়।

শার্টলেস লুকে ধরা দিয়েছেন যশ। পিঠের ডান দিকে একটি বড়সড় ট্যাটু। চোখে সান গ্লাস। পেছন ঘুরে অন্য দিকে তাকিয়ে পোজ দিয়েছেন অভিনেতা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘মে ডে’। সঙ্গে একটি আগুনের ইমোজি। কমেন্ট বক্সে প্রশংসার ঢেউ। একজন লিখেছেন, ‘পুরনো অরণ্য সিংহ রায়কে মিস করছি’। যশের এক ফ্যানপেজের তরফে লেখা হয়েছে, ‘এবার বুঝলাম কেন এত গরম পড়েছে’। আরেকজন লিখেছেন, ‘তাপমাত্রা আরো বেড়ে গেল’। প্রসঙ্গত, যশকে শেষবার দেখা গিয়েছে ‘সেন্টিমেন্টাল’ ছবিতে। যশ নু্সরতের প্রযোজনা সংস্থার প্রথম ছবি ছিল এটি। নুসরতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন যশ। তবে প্রত্যাশা মতো দর্শক মহলে সাড়া ফেলতে পারেনি ছবিটি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই