BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, ফাঁকা ঘরে কোমর দুলিয়ে উদ্দাম নাচ অঞ্জলি অরোরার

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, অসাধারণ গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন অঞ্জলি। দুধ সাদা রংয়ের টপে আর নীল গেঞ্জি প্যান্টে তাকে দেখতেও অপূর্ব সুন্দরী লাগছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে খুব ট্রেন্ডিং একটি গান ‘বে সফর’ গান। নিজের ঘরের মধ্যেই গানটি স্যুট করেছেন অঞ্জলি। ঘরের মধ্যে থাকা নীল আলোর ঝলকানিতে বেশ একটা মোহময়ী পরিবেশ তৈরি হয়েছে। কয়েকদিন আগে সালোয়ার কামিজ পড়েও নাচের গানের সঙ্গে নিয়ে মেতে উঠেছিলেন তিনি। তবে সাজগোজ এর বিষয় বলতে গেলে বলতেই হয় তিনি কিন্তু এক্কেবারে সাজেননা। ঘরের সাধারণ মেয়ের মতোই তাকে দেখতে লাগে।

প্রসঙ্গত বলতেই হয়, বে সফর গানটি গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে, অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সমস্ত সাধারণ মানুষের এই নাচের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন। ভিডিওটিতে প্রায় ৮০০ মানুষ লাইক দিয়ে ফেলেছেন, কমেন্ট করেছেন অনেকে। আপনি কি ভিডিওটি দেখতে মিস করে গেছেন? অসাধারণ এই ভিডিওটি –