whatsapp channel

খোলা চুলে মাথায় লাল টুপি, অন্যরকম লুকে অপরাজিতার স্লো-মোশনে মুগ্ধ নেটিজেনরা

লাল টুপি পরে, লম্বা চুল খুলে রেখে আবারো সোশ্যাল মিডিয়ায় এলেন অপরাজিতা আঢ্য। টলিউডের সকলের প্রিয় অপাদি। কখনো কখনো নাচ কখনো আবার নিজের সিনেমার প্রমোশন এই ভাবেই সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে…

Avatar

HoopHaap Digital Media

লাল টুপি পরে, লম্বা চুল খুলে রেখে আবারো সোশ্যাল মিডিয়ায় এলেন অপরাজিতা আঢ্য। টলিউডের সকলের প্রিয় অপাদি। কখনো কখনো নাচ কখনো আবার নিজের সিনেমার প্রমোশন এই ভাবেই সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যে দেখা যায় তাকে। আরেকটু হাসির ঝলক প্রত্যেকের মনে ঝড় তুলে দেয়।

আমরা প্রত্যেকেই জানি কয়েকদিন আগে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি একেবারে সুস্থ। আবার জোর কদমে কাজ শুরু করেছেন। তার অসাধারণ অভিনয় দক্ষতার জন্য তার চারপাশে তিনি তৈরি করতে পেরেছেন তার ফ্যান ফলোয়ার্সদের। সোশ্যাল মিডিয়ায় একটা কিছু আপলোড হওয়ার সাথে সাথেই তার ফ্যানেদের ভালোবাসা উপচে পড়ে।

লকডাউনে যে সময়টা মানুষ একেবারে গৃহবন্দি অবস্থায় ছিলেন সেই সময়ে এই অপরাজিতা আঢ্য বেশ কয়েকটা শর্ট ফিল্মের শুটিং করেছিলেন। যা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের ঘরে ঘরে পৌঁছে গেছে। আর তার সাথে অপাদির ফ্যান ফলোয়ার্স সংখ্যাটাও খানিক বেড়েছে। মাথায় লাল টুপি পরে, অসাধারণ সুন্দর একটি পোশাক পরে, চুল খুলে স্লোমো করেছেন অপরাজিতা আঢ্য। আর তাই দেখে তার ফ্যানেরা নানান রকম মন্তব্য করেছেন। ভালোবাসা, প্রশংসায় ভরে গেছে কমেন্ট বক্স।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media