whatsapp channel

Gurmeet-Debina: ঘরে এসেছে মা লক্ষ্মী, কন্যাসন্তানের নামকরণ সেরে ফেললেন গুরমিত-দেবিনা

মাত্র দুই সপ্তাহ হয়েছে, মা হয়েছেন দেবিনা ব্যানার্জী। বহু শারীরিক প্রতিকূলতাকে জয় করে মা হয়েছেন তিনি। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দেবিনা। ইতিমধ্যেই তার জন্য ছিল দারুণ হোমকামিং। পাশাপাশি খোলা হয়ে গিয়েছে…

Avatar

Advertisements
Advertisements

মাত্র দুই সপ্তাহ হয়েছে, মা হয়েছেন দেবিনা ব্যানার্জী। বহু শারীরিক প্রতিকূলতাকে জয় করে মা হয়েছেন তিনি। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দেবিনা। ইতিমধ্যেই তার জন্য ছিল দারুণ হোমকামিং। পাশাপাশি খোলা হয়ে গিয়েছে তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট। বিহারি বাবা গুরমিত চৌধুরী (Gurmeet Chowdhury) ও বাঙালি মা দেবিনার একমাত্র কন্যাসন্তানের নামকরণ হয়ে গেল সম্প্রতি।

Advertisements

তবে আনুষ্ঠানিক ভাবে নামকরণ নয়। মা-বাবার পছন্দের নাম দেওয়া হল নবজাতিকাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে গুরমিত ও দেবিনা কন্যাসন্তানকে পৃথিবীতে স্বাগত জানিয়ে লিখেছেন, তাঁরা মেয়ের নাম রেখেছেন, লিয়ানা (Liana)। কয়েকদিন আগে দেবিনা অনুরাগীদের কাছে অনুরোধ করেছিলেন, ইংরাজি ‘এল’ অক্ষর দিয়ে তাঁদের কন্যার জন্য এমন একটি নাম প্রস্তাব করতে, যার সংস্কৃত অর্থ থাকার সাথেই থাকে আন্তর্জাতিক আবেদন। তবে লিয়ানার একটি ডাকনাম ইংরাজি অক্ষর ‘এ’ দিয়ে রাখবেন তাঁরা। কিন্তু সেই ডাকনাম এখনও জানা যায়নি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

Advertisements

চলতি বছরের ফেব্রুয়ারি মাসে অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আনেন দেবিনা ও গুরমিত। এপ্রিল মাসে জন্ম হয় লিয়ানার। 2011 সালে আইনত বিয়ে সারলেও গত বছর বাঙালি মতে বিয়ে করেছিলেন গুরমিত ও দেবিনা।

Advertisements

দেবিনা ও গুরমিতের আলাপ ‘রামায়ণ’-এর সেট থেকে। এই সিরিয়ালে রামের ভূমিকায় অভিনয় করেছিলেন গুরমিত ও সীতার ভূমিকায় অভিনয় করেছিলেন দেবিনা।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo
Advertisements